পাপনের বাসা থেকে বের হয়েই ফ্লাইং কিস দিলেন সাকিব! (ভিডিও)

|

নানা জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে ও বেটউইনার বিতর্ককে পেছনে ফেলে এশিয়া কাপ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশের অধিনায়ক মনোনীত হয়েছেন সাকিব আল হাসান। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় অনুষ্ঠিত রুদ্ধদ্বার বৈঠক শেষে বেরিয়েই সাকিব আল হাসানকে দেখা যায় ফ্লাইং কিস ছুঁড়ে দিতে!

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

শনিবার (১৩ আগস্ট) বিসিবির কর্তাব্যক্তিদের সাথে সাকিব আল হাসানের মিটিংয়ের পর গণমাধ্যমের কাছে অধিনায়ক ও স্কোয়াড ঘোষণা করা হয়। বিসিবির ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, তাকে অধিনায়ক করার কথাই আমরা ভেবেছিলাম। এশিয়া কাপ থেকে শুরু করে এরপর নিউজিল্যান্ড সফর এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত সাকিব আল হাসানকে অধিনায়ক করা হয়েছে।

আরও পড়ুন: কোন প্রক্রিয়ায় দলে আসলেন সাব্বির রহমান?

বোর্ডের অনুমোদন ছাড়াই সাকিব আল হাসানের বেটউইনারের সাথে চুক্তি করা প্রসঙ্গে বিসিবির ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, সাকিব বলেছে তাকে ভুল বোঝানো হয়েছে। তাছাড়া সাকিব জানিয়েছে, সে ইতোমধ্যে চুক্তি থেকে বের হয়ে গিয়েছে। তাছাড়া সে আমাদের দেশের সেরা খেলোয়াড়। তাছাড়া তার ভুলের ব্যাপারেও সে বলেছে। সাকিব তো বোর্ড বা দেশের বাইরের কেউ না। তাকে বলা হয়েছে, এই ভুলের পুনরাবৃত্তি যেন আর না করে।

আরও পড়ুন: এশিয়া কাপ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত টাইগারদের অধিনায়ক সাকিব

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply