চোটে পড়া ডি পলকে বিশ্বকাপে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন মেসি

|

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের আগে অনুশীলনে চোট পেয়েছিলেন আর্জেন্টাইন মিডফিল্ডার রদ্রিগো ডি পল। পেশির ইনজুরিতে ভুগতে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের এই খেলোয়াড়কে তখন প্রতিশ্রুতি দিয়েছিলেন লিওনেল মেসি। আর সে প্রতিশ্রুতির কথাই এতদিন পর প্রকাশ করলেন ডি পল। খবর গোল ডটকমের।

নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের দুই দিন আগে সেই ইনজুরিতেই হয়তো বিশ্বকাপ যাত্রাই শেষ হয়ে গেলো তার! এমন শঙ্কাই ছিল রদ্রিগো ডি পলের মনে। টেস্ট করে দেখা যায়, পেশিতে টান লাগার কারণে সৃষ্ট সেই চোটটি ছিল প্রাথমিক পর্যায়ের। তবে তাতে পরের ম্যাচটি খেলা হতো ঝুঁকিপূর্ণ। তবে সেই অবস্থায়ও খেলার ব্যাপারে ভেবেছেন ডি পল। এ নিয়ে তখন তিনি কথা বলেন অধিনায়ক লিওনেল মেসির সাথে। আর মেসি তাকে ম্যাচটিতে না খেলার ব্যাপারে পরামর্শ দেন। আর প্রতিশ্রুতি দিয়ে বলেন, আর্জেন্টিনার সেমিফাইনালে খেলা নিশ্চিত করবেন মেসি।

ফক্স স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে রদ্রিগো ডি পল বলেন, আমি তখন মেসির রুমে যাই। সে আমাকে বলে, তোমার খেলার প্রয়োজন নেই। আমরা কোয়ার্টার ফাইনালের বাঁধা উৎরে যাবো।

ডি পল আরও বলেন, সেটাই হতে পারতো আমার ক্যারিয়ারে খেলা বিশ্বকাপের শেষ ম্যাচ। কারণ, চার বছর পর আবার স্কোয়াডে ডাক পাবো কিনা, তার নিশ্চয়তা নেই। সেই রাতে মেসি বলেছিল, শুধু শুধু স্কোয়াডের বাইরে চলে যাওয়ার ঝুঁকি নিয়ো না। কথা দিচ্ছি, আমি তোমাকে সেমিফাইনালে নিয়ে যাবো। মেসির এই কথার কোনো জবাব আমার কাছে ছিল না। কারণ, সে আমাকে এই কথা দলের অধিনায়ক হিসেবে বলেনি, বলেছে একজন বন্ধু বা, বড় ভাইয়ের জায়গা থেকে।

আরও পড়ুন: নিলামে রোনালদোর জার্সি; ভূমিকম্প বিধ্বস্ত তুরস্কে যাবে প্রাপ্ত অর্থ

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply