নিলামে রোনালদোর জার্সি; ভূমিকম্প বিধ্বস্ত তুরস্কে যাবে প্রাপ্ত অর্থ

|

ছবি: সংগৃহীত

আটালান্টায় খেলা তুরস্ক জাতীয় দলের ডিফেন্ডার মেরিহ ডিমেরাল তার এক সময়ের য়্যুভেন্তাস সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদোর স্বাক্ষরিত জার্সি তুলতে যাচ্ছেন নিলামে। এই নিলাম থেকে প্রাপ্ত অর্থ সোমবার ঘটে যাওয়া ভয়াবহ ভূমিকম্পে বিধ্বস্ত তুরস্ক-সিরিয়ার মানুষের সাহায্যে ব্যয় করা হবে বলে তিনি জানান। ফুটবল ইতালিয়ার খবর।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সিরিয়া ও তুরস্কের সীমান্তে ৭ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প আঘাত হানার পর থেকে অনুভূত হয়েছে আড়াইশ’র বেশি আফটারশক। এ পর্যন্ত ১১ হাজারের বেশি মানুষের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। মানবিক বিপর্যয়ের এ প্রেক্ষিতে সহায়তা প্রেরণের চেষ্টা করছে বিভিন্ন দেশের বিভিন্ন শ্রেণি-পেশার অসংখ্য মানুষ। সিরি আ’তে খেলছেন তুরস্কের বেশ কয়েকজন ফুটবলার। মানুষের কষ্ট লাঘবের জন্য সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছেন তারা।

মেরিহ ডিমেরাল সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, এই দুর্যোগ সম্পর্কে তিনি কথা বলেছেন ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে। এমন ভয়াবহ দুর্যোগ নিয়ে দুঃখপ্রকাশ করেছেন রোনালদো। নিজের ব্যক্তিগত সংগ্রহ থেকে সিআরসেভেনের স্বাক্ষরিত জার্সি নিলামে তোলার কথাও পর্তুগিজ সুপারস্টারকে জানিয়েছেন ডিমেরাল। আটালান্টার এই ফুটবলার জানিয়েছেন, য়্যুভেন্তাসে খেলার সময় থেকেই রোনালদোর সাথে তার দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

আরও পড়ুন: ‘বেনজেমার অনুশীলনের ধারেকাছেও নেই রোনালদো’

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply