মাঠে আঘাত পেয়ে সাময়িক স্মৃতি হারালেন অধিনায়ক শামসুন্নাহার

|

সাফ অনূর্ধ্ব ২০ নারী চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে নেপালের বিপক্ষে খেলার সময় মাথায় আঘাত পেয়েছেন অধিনায়ক শামসুন্নাহার জুনিয়র। আঘাতের জেরে কিছুই মনে করতে পারছিলেন না তিনি।

নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী নেপালকে ৩-১ গোলে হারায় বাংলাদেশ। কঠিন লড়াইয়ে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় বাংলাদেশ। ৩ মিনিটে মাঝ মাঠ থেকে রিপার বাড়ানো বলে একক প্রচেষ্টায় লিড এনে দেন আকলিমা।

১৩ মিনিটে লিড দ্বিগুণ করে বাংলাদেশ। মাথা দিয়ে আকলিমার আলতো টোকা থেকে অধিনায়ক শামসুন্নাহার গোল করেন। ১৫ মিনিটে প্রথম সুযোগ তৈরি করে নেপাল। তবে গোলের দেখা পায়নি তারা।

আরও পড়ুন: নেপালকে ৩-১ গোলে হারিয়ে শুরু বাংলাদেশের সাফ যাত্রা

২৪ মিনিটে কর্নার থেকে ব্যবধান কমায় নেপাল। মানমায়া দামাইয়ের শট সাইডবারে লেগে জালে জড়ায় বল এরপরই পাল্টাতে থাকে ম্যাচের দৃশ্যপট। বাংলাদেশকে চেপে ধরতে থাকে নেপাল।

প্রথমার্ধের শেষ সময়ে মাথায় আঘাত পান অধিনায়ক শামসুন্নাহার জুনিয়র। আঘাত এতটাই বেশি পেয়েছিলেন যে কিছুই মনে করতে পারছিলেন না। মাঠে বেশ কিছুক্ষণ ধরে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও দ্বিতীয়ার্ধে আর মাঠে নামা হয়নি তার। আপাতত শঙ্কামুক্ত আছেন তিনি।

৮২ মিনিটে লিড বাড়িয়ে নেয়ার ভালো সুযোগ ছিল বাংলাদেশের। আকলিমার ক্রসে পা ছোঁয়ানোর মতো কেউ না থাকায় আর এগিয়ে যাওয়া হয়নি।

ম্যাচের যোগ করা সময়ে দেখে শুনে নেয়া শটে নেপালের গোলরক্ষককে পরাস্ত করেন শাহেদা আক্তার রিপা। আর তাতেই ৩-১ গোলের জয়ে দিয়ে আসর শুরু করে বাংলাদেশ অনূর্ধ্ব ২০ নারী দল।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply