হোটেল কক্ষের ভিডিও টিকটকে, ক্ষুব্ধ-আতঙ্কিত কোহলি (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

পার্থের হোটেল কক্ষে নিজের ব্যক্তিগত গোপনীয়তা ক্ষুণ্ণ হওয়ার কথা প্রকাশ করেছেন ভারতের তারকা ক্রিকেটার ভিরাট কোহলি। ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে ইনস্ট্রাগ্রামে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে দেয়া এক পোস্টে কোহলি বলেছেন, ব্যক্তিগত গোপনীয়তা ক্ষুণ্ণ হওয়ায় আমি আতঙ্কিত বোধ করছি।

সোমবার (৩১ অক্টোবর) পোস্ট দিয়ে কোহলি জানিয়েছেন, তার অবর্তমানে এক ভক্ত পার্থে তার হোটেল কক্ষে হানা দিয়ে ভিডিও করে তা পোস্ট করেছেন টিকটকে। এভাবে নিজের গোপনীয়তা নষ্ট হয়ে যাওয়ার ব্যাপারটিকে মোটেও ভালোভাবে নেননি এই ব্যাটিং মায়েস্ত্রো। ‘কিং কোহলিস হোটেল রুম’ ক্যাপশনের সেই ভিডিওর ব্যাপারে তিনি বলেছেন, আমি জানি যে, ভক্তরা তাদের প্রিয় খেলোয়াড়দের সাথে দেখা করতে পছন্দ করে। আর আমিও বিষয়টিকে ভালোভাবেই মেনে নিই। কিন্তু টিকটকে যে ভিডিওটা ছড়িয়েছে, তা রীতিমতো ভীতি জাগানিয়া! আমি গোপনীয়তা ক্ষুণ্ণ হওয়ায় আতঙ্কিত বোধ করছি।

ইনস্টাগ্রামের পোস্টটি দেখতে ক্লিক করুন

ক্ষুব্ধ কোহলি অন্যের গোপনীয়তাকে সম্মান করার আহ্বান জানিয়ে লিখেছেন, আমি যদি হোটেল রুমেই নিজের মতো থাকার স্বাধীনতা ভোগ না করি তবে তা কোথায় পাবো? এই ধরনের অন্ধ অনুরাগ আর গোপনীয়তার লঙ্ঘন আমি কোনোভাবেই সমর্থন করি না। দয়া করে মানুষের গোপনীয়তাকে সম্মান করুন এবং তাদেরকে বিনোদনের পণ্য মনে করবেন না।

ঘটনাটি ঘটেছে পার্থের ক্রাউন হোটেলে। এ বিষয়ে হোটেল কর্তৃপক্ষ ক্ষমা প্রার্থনা করে জানিয়েছে, সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

আরও পড়ুন: গ্রুপ টুর সমীকরণ: কী হলে কী হবে সাকিব-রোহিত-মিলার-বাবরদের

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply