সংবাদ সম্মেলনে দাঁড়িয়ে থাকার বিষয়ে ইতিবাচক হওয়ার আহ্বান সাবিনার

|

ছবি: সংগৃহীত

বাফুফে ভবনের সংবাদ সম্মেলন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। সেখানে সাফজয়ী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন এবং কোচ গোলাম রব্বানী ছোটনকে দাঁড়িয়ে থাকতে দেখে অনলাইনে চলছে মিশ্র প্রতিক্রিয়া। সেসবের মাঝে সিংহভাগই সমালোচনা। তবে এই অবস্থায় সবাইকে শান্ত করার জন্য এগিয়ে এসেছেন সাবিনা। নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজ থেকে দেয়া পোস্টে তিনি সকলের প্রতি আবেদন জানিয়েছেন, বিষয়টিকে যেন নেতিবাচকভাবে না দেখা হয়।

বাফুফে ভবনে সাফ চ্যাম্পিয়নদের সংবর্ধনা পরবর্তী সংবাদ সম্মেলনের বেশ কিছু ছবি ছড়িয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবিগুলোয় সাফজয়ী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে দেখা গেছে দাঁড়িয়ে থাকা অবস্থায়। কোচ গোলাম রব্বানী ছোটনকে পাওয়া যায়নি ফ্রেমের মাঝেই! চেয়ার সংকটে পেছনে দাঁড়িয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে দেখা গেছে অধিনায়ক সাবিনা ও কোচ ছোটনকে। বাফুফের এমন আয়োজনকে অপেশাদার বলে উল্লেখ করেছেন অনেক ফুটবলপ্রেমী।

তবে, সাবিনা খাতুন ইঙ্গিত করেছেন, এমন কোনোকিছুই ঘটেনি। একটি ভিডিও শেয়ার করেছেন সাবিনা, যেখানে দেখা যায় বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের পাশে বসে মাইক্রোফোনের সামনে কথা বলছেন তিনি। ফেসবুক পোস্টে সাবিনা বলেছেন, আমার বিনীত অনুরোধ, বিষয়টিকে নেতিবাচকভাবে নেবেন না। এ ঘটনাকে নেতিবাচক খাতে প্রবাহিত করে আমাদের জীবনের শ্রেষ্ঠ দিনটিকে নষ্ট করবেন না। চলুন, ইতিবাচক হই এবং সময়টিকে উপভোগ করি। কেবল বলতে চাই, আমরা আপনাদের ভালোবাসি।

আরও পড়ুন: বেতন বাড়ছে ফুটবলারদের, যা বলেছেন অধিনায়ক সাবিনা ও কোচ ছোটন

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply