চ্যাম্পিয়নদের বরণ করতে প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস

|

সাবিনাদের বরণ করতে প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস।

নারী সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ ফুটবল দলকে স্বাগত জানাতে দোতলা বাসের উপর থেকে কেটে তৈরি করা হচ্ছে ছাদখোলা বাস। এই বাসে করে বিমানবন্দর থেকে মতিঝিলের বাফুফে ভবনে আসবেন সাবিনা-কৃঞ্চারা।

বিষয়টি নিশ্চিত করেছেন যুব ও ক্রীড়াপ্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। রাজধানীতে কোনো ছাদখোলা বাস না থাকায় দ্বিতল বাসের ছাদ খুলে তৈরি করা হচ্ছে এমন বাস। আজ (২০ সেপ্টেম্বর) রাতের মধ্যেই এই বাস সজ্জার কাজ শেষ হবে বলে জানান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

সোমবার (১৯ সেপ্টেম্বর) যমুনা নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, আমাদের প্রমীলা দল আমাদের জন্য যে ফলাফল ও সাফল্য বয়ে এনেছে তা অবিস্মরণীয়। তারা বাংলাদেশকে অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব এনে দিয়েছে। আমাদের ফুটবলার সানজিদা আক্ষেপ করে বলেছিল যে হয়তো তাদের ছাদখোলা কোনো বাসে সংবর্ধনা দেয়া হবে না; কিন্তু তারপরও তারা দেশের জন্য শিরোপা জিততে চায়। তার এ আক্ষেপকে আমরা ঘোচানোর চেষ্টা করছি।

ফাইনালের আগের দিন সামাজিক মাধ্যমে ফুটবলার সানজিদা আক্তারের এক আবেগঘন পোস্টে উঠে আসে ছাদখোলা বাসের কথা। তিনি বলেছিলেন, যারা আমাদের এই স্বপ্নকে আলিঙ্গন করতে উৎসুক হয়ে আছেন, সেই সকল স্বপ্নসারথিদের জন্য এটি আমরা জিততে চাই। নিরঙ্কুশ সমর্থনের প্রতিদান আমরা দিতে চাই। ছাদখোলা চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে না দাঁড়ালেও চলবে, সমাজের টিপ্পনীকে একপাশে রেখে যে মানুষগুলো আমাদের সবুজ ঘাস ছোঁয়াতে সাহায্য করেছে, তাদের জন্য এটি জিততে চাই।

আর এরই প্রেক্ষিতে চ্যাম্পিয়ন দলকে বরণ করে নিতে ছাদখোলা বাসের উদ্যোগ নিয়েছে মন্ত্রণালয়, বাফুফে ও বিআরটিসি। কাল (২১ সেপ্টেম্বর) দুপুরে ঢাকায় এসে পৌঁছাবেন সাবিনা খাতুনের দল। কাঠমান্ডুতে ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।

আরও পড়ুন: ‘মেয়েদের কোচ’ বলে কটূক্তি শুনতেন ছোটন!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply