বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের পরই বেশি আগ্রহ বাংলাদেশ-দ. আফ্রিকা ম্যাচ ঘিরে

|

দক্ষিণ আফ্রিকান ব্যাটারকে আউট করে তাসকিন আহমেদের উল্লাস। ছবি: সংগৃহীত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের সব টিকিট বিক্রি শেষ। আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে আইসিসি।

আগামী ২৭ অক্টোবর সিডনিতে অনুষ্ঠিত হবে ম্যাচটি। এর আগে, শুধুমাত্র ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট শেষ হয় বিক্রি শুরু না হতেই।

আগামী ১৬ অক্টোবর অস্ট্রেলিয়ায় শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে অংশ নেবে ১৬ দল। প্রথমে আটটি দল দুই গ্রুপে ভাগ হয়ে লড়বে। সেরা চার দল উঠবে সুপার টুয়েলভে। অন্য আট দলের সঙ্গে বাংলাদেশও সরাসরি লড়বে সুপার টুয়েলভে। যেখানে ২৪ অক্টোবর প্রথম রাউন্ড থেকে উঠে আসা ‘এ’ গ্রুপ রানার্স আপ দলের বিপক্ষে লড়বে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।

এদিকে, সব টিকেট বিক্রি হয়েছে ভারত বনাম গ্রুপ এ রানার্সআপ ম্যাচেরও। অতিরিক্ত টিকিট পেতে ভক্তদের অপেক্ষা করতে বলা হয়েছে আইসিসির বিজ্ঞপ্তিতে। আগামী ২২ অক্টোবর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে নিউজিল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার সুপার ১২’র ম্যাচের টিকেট বিক্রিও প্রায় শেষ।

আরও পড়ুন: চমক রেখে ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করলো পাকিস্তান

এদিকে, বিশ্বকাপ উপলক্ষ্যে এরইমধ্যে দল ঘোষণা করে দিয়েছে অধিকাংশ দল। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দল ঘোষণা করে পাকিস্তান ও আফগানিস্তান। পাকিস্তান তাদের স্কোয়াডে খুব বেশি পরিবর্তন না আনলেও আফগানিস্তান বড়সড় পরিবর্তন নিয়ে খেলতে যাবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply