কোহলিকে অবসরের পরামর্শ দেয়ায় আফ্রিদিকে ধুয়ে দিলেন মিশরা

|

ছবি: সংগৃহীত

ক্রিকেট ছাড়ার পর থেকেই নানা মন্তব্যের জন্য প্রায়ই আলোচনায় থাকেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি। সবশেষ ভিরাট কোহলিকে অবসরের পরামর্শ দিয়েও তিনি চলে এসেছেন আলোচনায়। তবে এ ব্যাপারে কোহলির কোনো মন্তব্য না পাওয়া গেলেও শহীদ আফ্রিদিকে এমন পরামর্শের জন্য ধুয়ে দিয়েছেন ভারতীয় জাতীয় দলের সাবেক লেগস্পিনার অমিত মিশরা। তিনি অবসরের ব্যাপারে পরামর্শ দেয়ার জন্য ভিরাট কোহলিকে ছেড়ে দেয়ার জন্য বলেছেন। তবে তার ইঙ্গিত যে ঠিক অনুরোধের নয়, সেটাও অনেকের কাছেই পরিষ্কার।

অবসর নিয়ে নাটকীয়তা মানেই মনে পড়বে একটি নাম, শহীদ আফ্রিদি। পাঁচবার অবসর নিয়ে তা ভেঙে আবার ক্রিকেটে ফিরে এসে অবসরের ঘোষণাকে যেন ছেলেখেলাই বানিয়ে ছেড়েছিলেন পাকিস্তানের এই সাবেক অলরাউন্ডার। তবে ২০১৭ সালে সত্যিকারের অবসর নিয়ে যখন প্রকৃত অর্থেই ‘সাবেক’ তকমা লেগে গেছে আফ্রিদির গায়ে, তখন ভিরাট কোহলির কখন অবসর নেয়া উচিত তা নিয়েও পরামর্শ দিতে দেখা যাচ্ছে তাকে! আর এই নিয়েও যেন টিপ্পনি কাটলেন অমিত মিশরা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অমিত মিশরা বলেন, কিছু মানুষ কেবল একবারই অবসর নেয়। তাই দয়া করে এসব অবসরের পরামর্শ থেকে ভিরাট কোহলিকে রেহাই দিন।

অমিত মিশরার বলা কথাতেই স্পষ্ট, যারা অনেকবার অবসর না নিয়ে কেবল একবারই অবসর নেয়, তাদের ক্ষেত্রে অন্তত বার পাঁচেক অবসর নেয়া ক্রিকেটারের পরামর্শ না দেয়াটাই ভালো।

আরও পড়ুন: দল থেকে বাদ পড়ার আগেই অবসর নেয়া উচিত, কোহলির প্রতি আফ্রিদি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply