পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের পর সরকারের দাম্ভিকতা কোথায় থাকে, প্রশ্ন ফখরুলের

|

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি।

সরকার টিকিয়ে রাখতে ভারতকে অনুরোধ করেছে পররাষ্ট্রমন্ত্রী । এ বক্তব্যের পর সরকারে দাম্ভিকতা কোথায় থাকে এমন প্রশ্ন তুলেছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় একথা জানান তিনি। মির্জা ফখরুল বলেন, তাদের এমন মন্তব্যে দেশের স্বাধীনতা আর গণতন্ত্র নিয়ে প্রশ্ন উঠছে। এ সময় তিনি সরকারের সমালোচনা করে বলেন, সরকার ভয়ংকর ডাকাতি করতে গিয়ে মানুষের পেটে হাত দিয়ে ফেলেছে। তারা পরিকল্পিতভাবে মানুষের সব অধিকার কেড়ে নিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিশ্ব বাজারে সব কিছুর দাম কমলেও সরকার সব কিছুর দাম বাড়িয়েছে। বিএনপি মহাসচিব সরকারকে ক্ষমতা ছেড়ে রাস্তায় নামার আহ্বান জানান। তিনি বলেন, এই সরকারকে আর সময় দেয়া যাবে না। এখনই জনগণের ঐক্য গড়ে তুলে এদের পরাজিত করতে হবে বলেও জানান তিনি।

বিএনপি মহাসচিব আরও বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য যত ধরনের নির্যাতন করা সম্ভব তার সবই করা হচ্ছে। তারা দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে; রাজনীতি ও বিচারব্যবস্থাকে ধ্বংস করেছে। আমাদের ভোট দেয়ার অধিকারকেও ধ্বংস করেছে এই সরকার। এ কারণেই এই সরকারকে আর কোনো সময়ে দেয়া নয়।

আরও পড়ুন: সরকারকে ক্ষমতায় রাখতে ভারতকে অনুরোধের দায়িত্ব কাউকে দেয়া হয়নি: কাদের

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply