‘ক্রিস্টিয়ানো? তার বয়স ৩৮!’; রিয়ালে রোনালদো প্রসঙ্গে পেরেজ (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদে আবারও ফিরতে পারেন ক্রিস্টিয়ানো রোনালদো; এমন স্বপ্ন যদি দেখে থাকেন কোনো লস ব্লাঙ্কোস বা সিআরসেভেন সমর্থক তবে তাতে জল ঢেলে দিলেন গ্যালাকটিকোস সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। বেশ নিষ্ঠুরভাবেই তিনি থামিয়ে দিয়েছেন রিয়ালে রোনালদোর প্রত্যাবর্তন সম্পর্কিত গুঞ্জন। বলেছেন, ক্রিস্টিয়ানোকে আবার সাইন করা! তার বয়স ৩৮!

চ্যাম্পিয়নস লিগ খেলার জন্য ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চেয়েছিলেন সিআরসেভেন। কিন্তু বর্তমানে তার বয়স ও ফর্ম বিবেচনায় তাকে নিতে আগ্রহী নয় ইউরোপের কোনো এলিট ক্লাব। এমন অবস্থায় রিয়ালের ইতিহাসে অন্যতম সেরা এই গোলস্কোরার আবার ফিরতে পারেন সান্তিয়াগো বার্নাব্যুতে, এমন স্বপ্ন দেখেছেন হয়তো অনেকেই। তবে তা যে আর হচ্ছে না, স্পষ্ট সুরেই জানিয়ে দিলেন ফ্লোরেন্তিনো পেরেজ।

সুপার কাপে আইনট্রাখট ফ্রাঙ্কফর্টকে ২-০ গোলে হারানোর পর পেরেজকে রিয়ালভক্তরা ঘিরে বসে। যেহেতু ক্যারিয়ারের দীর্ঘ সময় রিয়ালের হয়ে খেলেছেন রোনালদো। তাই আবারও পর্তুগীজ সুপারস্টারকে দলে নিতে অনুগ্রহ করছিলেন সমর্থকরা। কিন্তু সমর্থকদের এমন আবদার হেসেই উড়িয়ে দিলেন পেরেজ। ৩৮ বছর বয়সী রোনালদোকে আবারও দলে নিতে চান না তিনি, ভক্তদের উদ্দেশে এমনটাই জানালেন রিয়াল সভাপতি। বৃহস্পতিবারের ভিডিওটি এরইমধ্যে ভাইরাল হয়েছে নেটবিশ্বে।

আরও পড়ুন: নতুন স্ট্রাইকার খুঁজছে পিএসজি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply