নতুন স্ট্রাইকার খুঁজছে পিএসজি

|

নতুন স্ট্রাইকার খুঁজছেন পিএসজি কোচ ক্রিস্তফ গ্যালতিয়ের।

মেসি-নেইমার-এমবাপ্পে থাকার পরও নতুন স্ট্রাইকার খুঁজছে পিএসজি। যে দলের হাল ধরবে, লিগ শিরোপার পাশাপাশি অবদান রাখবে ক্লাবটির চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ের পথেও, এমনটাই জানিয়েছেন পিএসজির নতুন কোচ ক্রিস্তফ গ্যালতিয়ে। আর দলের সাথে প্রথম দুই ম্যাচ না খেলা এমবাপ্পে এরই মধ্যে কাটিয়েছেন সব প্রতিবন্ধকতা। তাই শনিবার থেকে তাকে মাঠে দেখা যাবার কথাও জানান তিনি।

মেসি-নেইমার-এমবাপ্পে এ ত্রয়ী নিয়ে বর্তমান সময়ের সেরা আক্রমণভাগ প্যারিস সেইন্ট জার্মেইর। কিন্তু তাতেও মন ভরছে না ফরাসি চ্যাম্পিয়নদের। কেননা চ্যাম্পিয়ন্স লিগটা যে এখন অধরাই তাদের কাছে। আর সেজন্যই সামনের মৌসুমে নিজেদের আরও ঢেলে সাজানোর পরিকল্পনায় ব্যস্ত ক্লাবটি। যেখানে টিম ম্যানেজমেন্ট আসন্ন ব্যস্ত সূচীর কথা মাথায় রেখে মানসম্মত স্ট্রাইকার খুঁজছে বলে জানান কোচ ক্রিস্তফ গ্যালতিয়ে।

পিএসজির কোচ ক্রিস্তফ গ্যালতিয়ে বলেন, আমরা নতুন একজন স্ট্রাইকার খুঁজছি। কারণ আগামী নভেম্বর পর্যন্ত আমাদের খুবই ব্যস্ত সূচী, সাথে আছে বিশ্বকাপের চাপ। আর সেজন্যই এখন আমাদের নতুন স্ট্রাইকার দরকার। আমাদের এমন কাউকে নিতে হবে যে দলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এমন একজন ফুটবলার নির্বাচনে কোনো ভুল করা চলবে না।

সম্প্রতি মেসির খেলায় খুশি হলেও অবাক হননি গ্যালতিয়ে। বলেন, মেসি বিশ্বমানের ফুটবলার, তার কাছ থেকে এমন কিছুই আশা করি আমি। নতুন মৌসুমে আরও ভালো ভাবে দলকে নিয়ে জ্বলে উঠবেন মেসি-নেইমার-এমবাপ্পেরা এমনটাই বিশ্বাস তার।

গ্যালতিয়ে আরও বলেন, ওরা তিনজন একসাথে খেলে অভ্যস্ত। ওদের মধ্যে বোঝাপড়াটাও বেশ ভাল। তবে লিগ শিরোপার পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগই এখন আমাদের মূল লক্ষ্য। সেজন্য এ ত্রয়ীর আরও উজ্জ্বলভাবে জ্বলে ওঠাটা জরুরী।

মৌসুমের প্রথম শিরোপা জয় আর লিগের প্রথম ম্যাচে এমবাপ্পে না খেললেও শনিবার (১৩ আগস্ট) তিনিও মাঠে থাকবেন বলে জানান পিএসজির এ মাস্টার মাইন্ড।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply