‘বিয়ে না দেয়া পর্যন্ত উঠবো না’, প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় প্রেমিক

|

ছবি: সংগৃহীত

প্রেমিকাকে বিয়ে করার দাবি নিয়ে ধর্নায় বসলেন প্রেমিক! যুবক জানিয়েছেন, বিয়ে না দেয়া পর্যন্ত তিনি ধর্না থেকে উঠবেন না। প্রেমিকের নাম সঞ্জিত রায়। ঘটনাটি ঘটেছে ভারতের ধূপগুড়ি শহরে। খবর এই সময়ের।

খবরে বলা হয়, তাদের ছয় বছরের প্রেম। মাঝখানে প্রেমের সম্পর্কে ভাটা পড়েছিল। আর এরই মধ্যে প্রেমিকার অন্য জায়গায় বিয়ের দেখাশোনা চলছে। খবর পাওয়া মাত্রই প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসলেন প্রেমিক সঞ্জিত রায়।

সঞ্জিতের দাবি, দীর্ঘ ছয় বছর থেকে ওই এলাকার একটি তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক। সবকিছু ঠিকঠাক চলছিল। প্রেমিকাকে বিয়ে করার জন্য উপার্জনের দিকে মনোনিবেশ করেছিলেন সঞ্জিত। যে সময় তিনি উপার্জন বাড়ানোর দিকে মনোনিবেশ করেন, তখনই ওই তরুণীর বিয়ের জন্য তার বাড়ি থেকে পাত্র দেখা শুরু হয় বলে তিনি অভিযোগ করেন।

খবরে আরও বলা হয়, বিয়ের জন্য পাত্র দেখার খবর কানে পৌঁছাতেই সঞ্জিত হাজির হয়ে যান প্রেমিকার বাড়ি। ওই তরুণী বিয়ে করতে সম্মত কিন্তু তার বাড়ির লোক রাজি হচ্ছে না বলে দাবি করেছেন সঞ্জিত।

এদিকে, প্রেমিকার বাড়ির সামনে বিয়ের জন্য প্রেমিকের ধর্নায় বসার খবর ছড়িয়ে পড়তেই ওই এলাকায় প্রচুর মানুষ ভিড় জমান। নিজেদের সম্পর্কের প্রমাণ স্বরূপ দুজনের ছবি হাতে নিয়ে ধর্নায় বসেছিল যুবক। আর তা দেখতেই ভিড় জমান এলাকাবাসী। যদিও এই সম্পর্ক নিয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি ওই তরুণীর কাছ থেকে।
আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় মরিয়ম নওয়াজের আপত্তিকর ছবি! ব্যবস্থা নেয়ার নির্দেশ
ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply