সোশ্যাল মিডিয়ায় মরিয়ম নওয়াজের আপত্তিকর ছবি! ব্যবস্থা নেয়ার নির্দেশ

|

মরিয়ম নওয়াজ। ছবি: সংগৃহীত

পাকিস্তানে পিএমএল-এন’র সহ-সভানেত্রী তথা নওয়াজ শরিফের মেয়ে এবং বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের ভাইঝি মরিয়ম নওয়াজের এডিটেড আপত্তিকর ভুয়া ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এরই মধ্যে পাকিস্তানের কেন্দ্রীয় গোয়েন্দা বিভাগকে সোশ্যাল মিডিয়ার ওপর নজরদারির জন্য নির্দেশ দিয়েছে দেশটির সরকার। খবর ডনের।

খবরে বলা হয়, এখন থেকে নিয়মিত সোশ্যাল মিডিয়ার ওপর নজর রাখবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। কোনো পোস্টে যদি কারও বিরুদ্ধে অবমাননাকর কোনো মত প্রকাশ করা হয়, তাহলে এর বিরুদ্ধে ব্যবস্থা নেবে পাকিস্তান সরকার। পাশাপাশি অশ্লীল বা অশোভন কোনো বিষয়ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রচার করা যাবে না।

জানা যায়, পাকিস্তান সরকারের এই পদক্ষেপের নেপথ্যে রয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের ভাইঝি মরিয়ম নওয়াজ। মরিয়মের দাবি, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার এমন কিছু ছবি ছড়িয়ে পড়ে, যেগুলি ভুয়া এবং আপত্তিকর। এই ঘটনা নজরে আসার পরই দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার সঙ্গে যোগাযোগ করেন মরিয়ম। সেখানে তিনি একটি অভিযোগও দায়ের করেন।

এই প্রসঙ্গে মরিয়মকে প্রশ্ন করা হলে তিনি জানান, দীর্ঘদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় তাকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে নিশানা করা হচ্ছে। তিনি বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়েছেন। এখন তারা কী ব্যবস্থা নেয়, তা দেখার জন্যই অপেক্ষা করছেন তিনি।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply