লক্ষ্মীপুরে একই গ্রামের ৪ কিশোরী নিখোঁজ

|

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে একই গ্রামের (পরস্পর আত্মীয়) ৪ কিশোরী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ সবাই ১২ থেকে ১৪ বছর বয়সী। এ ঘটনায় শনিবার রাত ১১টার দিকে কমলনগর থানায় সাধারণ ডায়েরি করেছে পরিবার।

এর আগে স্থানীয় চর কাদিরা ইউপির চরবসু গ্রাম থেকে সবাই একসঙ্গে এক কিশোরীর নানার বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়ে আর ফেরেনি বলে জানান স্বজনরা।

সাধারণ ডায়েরি সূত্র ও পুলিশ জানায়, স্থানীয় চরবসু গ্রামের বাসিন্দা মো. ইব্রাহিমের মেয়ে জোবায়দা আক্তার, জয়নাল আবদীনের মেয়ে মিতু আক্তার (পরস্পর চাচাতো জেঠাতো বোন), আবুল খায়ের চুন্নুর মেয়ে সিমু আক্তার ও মো. শামছুল আলমের মেয়ে সামিয়া আক্তার নিহা (পরস্পর খালাতো বোন) পরস্পর মিলিত হয়। পরে শনিবার (৭ মে) সকাল সাড়ে ৮টার দিকে নোয়াখালী জেলার আন্ডার চর গ্রামে নিহার নানার বাড়ি যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে যান তারা। এরপর থেকে তাদের বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে রাতে পরিবারের পক্ষ থেকে নানি পরিচয়ে আকলিমা নামের এক নারী থানায় সাধারণ ডায়েরি করেন। এ ঘটনায় চরম উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে নিখোঁজ সবার পরিবার ও স্বজনরা।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৪ কিশোরী নিখোঁজের সাধারণ ডায়েরি করা হয়েছে। ঘটনার তদন্তসহ তাদের উদ্ধারে কাজ করছে পুলিশ।
আরও পড়ুন: স্ত্রী ও দুই কন্যাকে গলাকেটে হত্যা, চিকিৎসক আটক
ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply