দল থেকে অতিথি পাখিদের বর্জন করুন: কাদের

|

নোয়াখালীতে ওবায়দুল কাদের।

শীতের পাখি আসে, শীত চলে গেলে তারা চলে যায়। কাজেই এ ধরনের অতিথি পাখিদের দল থেকে বর্জন করুন। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কোনো শক্তিই আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না। দলের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র চলছে। কাজেই দুঃসময়ের কর্মীদের দূরে ঠেলে দেবেন না।

নোয়াখালী জেলার কবিরহাট উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় এসব কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ২০১৯ সাল থেকে দীর্ঘ ৩৩ মাস পর নিজের নির্বাচনী এলাকা নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জে আসেন তিনি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবে শেখ হাসিনার নেতৃত্বে। শেখ হাসিনা যতদিন আছো ততদিনে বাংলাদেশ আলোর পথেই থাকবে। জনগণকে সাথে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে। এ বছরের জুনের মধ্যেই স্বপ্নের পদ্মা সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। 

নোয়াখালী-৫ আসনে আগামী নির্বাচনের আগেই শিক্ষিত বেকারদের জন্য কিছু করে যাওয়ার ওয়াদা করেন ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী নোয়াখালী খাল করে দিয়ে কথা রেখেছি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি ১৩ বছরে ২৬ বার আন্দোলনের ডাক দিয়ে একবারও সফল হয়নি। তারা কখনো আন্দোলনের মুখ দেখবে না। তাদের আন্দোলনের কথা শুনলে সাধারণ মানুষও এখন হাসে।

আরও পড়ুন: ‘১৬ তারিখের পর যেকোনো দিন আত্মসমর্পণ করবেন হাজী সেলিম’

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply