৪০ মিনিট ধরে অনুরোধ! তবুও বিমানে উঠতে দেয়া হলো না ঋতুপর্ণাকে

|

ছবি: সংগৃহীত

বিমানে উঠতে দেয়ার জন্য এয়ারলাইনস কর্মীদের কাছে করজোড় অনুনয় করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ৪০ মিনিট ধরে কাঁদলেন। কিন্তু মন গললো না সংশ্লিষ্টদের। এ ভারতীয় অভিনেত্রীকে বিমানে উঠতে দিলো না তারা।

মঙ্গলবার ঘটনাটি ঘটে কলকাতা বিমানবন্দরে। ঋতুপর্ণাকে বিমানে ওঠার অনুমতি না দেয়ার কারণ ১৭ মিনিট দেরি করে হাজির হয়েছিলেন তিনি।

বোর্ডিংয়ের সময় ভোর ৪টা ৫৫ মিনিট ঋতুপর্ণা সেনগুপ্ত পৌঁছেছেন ৫টা ১২ মিনিটে। এ বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট করেছেন ঋতুপর্ণা।

তিনি লিখেছেন, আমদাবাদের ফ্লাইট ধরার জন্য কলকাতা এয়ারপোর্টে যাত্রীদের ১৯ নম্বর গেট দিয়ে বোর্ডিংয়ের সময় দেয়া হয়েছিল ৪টা ৫৫ মিনিটে। কিন্তু তিনি সেখানে পৌঁছান ৫টা ১০ থেকে ৫টা ১২ মিনিটের মধ্যে। সঙ্গে সঙ্গে তাকে জানানো হয়, বোর্ডিং গেট অনেক ক্ষণ আগেই বন্ধ হয়ে গেছে।

ওই এয়ারলাইনসে ভ্রমণ অভিজ্ঞতার কথা বলে তিনি লিখেছেন, এই এয়ারলাইনসে কমপক্ষে ৭/৮ বার ভ্রমণ করেছি। এমনকি এয়ারলাইনসের কর্মীদের অনুরোধে তাদের সঙ্গে ছবিও তুলেছি। কোনো ধরনের দোষ ছাড়াই আমাকে বিমানে উঠতে দেয়া হয়নি। বিমান কর্তৃপক্ষ বলছে তারা আমার নাম ঘোষণা করেছে ও ফোন করেছে। কিন্তু আমি কোনো কল পাইনি। বিমান কর্তৃপক্ষকে আমি বার বার অনুরোধ করেছি। সঠিক সময়ে শ্যুটিং না গেলে প্রযোজকের সমস্যা হবে। শ্যুটিং বন্ধ হয়ে যাবে। কিন্তু তারা আমার কোনো কথা কানে তোলেননি। টানা ৪০ মিনিট তাদের সঙ্গে কথা হয়। এক পর্যায়ে কাঁদতে কাঁদতে তাদের অনুরোধ করি বিমানে উঠতে দিতে। কিন্তু আমার সমস্যা কেউ বুঝতেই চাননি। অথচ বিমানটি তখনও দাঁড়িয়ে। বিমানে ওঠার সিঁড়িও খুলে নেয়া হয়নি। মাত্র ৫০ পা দূরে বিমান দাঁড়িয়ে। আমি দেখতে পাচ্ছি, কিন্তু যেতে পারছি না। অথচ আমার বোর্ডিং পাস থেকে শুরু করে সিট নম্বর সব আছে।
আরও পড়ুন: দক্ষিণ ভারত আমাদের ছবি তৈরির ভাবনা নিয়ে আমাদেরই গোল দিয়ে যাচ্ছে: সালমান
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply