হত্যার হুমকি পাচ্ছেন চিত্রনায়ক রিয়াজ, থানায় জিডি

|

ছবি: সংগৃহীত।

শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে হত্যা ও গুমের হুমকি পাচ্ছেন অভিনেতা রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক। এ নিয়ে এরই মধ্যে স্থানীয় থানায় জিডি করেছেন বলে জানিয়েছেন তিনি। বুধবার (২৬ জানুয়ারি) শিল্পী সমিতির ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেল পরিচিতি অনুষ্ঠানে এ কথা জানান রিয়াজ।

এসময় সাংবাদিকের এক প্রশ্নের জবাবে রিয়াজ বলেন, আমি হত্যা ও গুমের হুমকি পাচ্ছিলাম। এনিয়ে এরই মধ্যে প্রমাণসহ আমার লোকাল থানায় একটি জিডি করেছি। যে নম্বর থেকে আমার কাছে ফোন আসছিল সেটিও তুলে দিয়েছে পুলিশের কাছে। তারা এরই মধ্যে এ নিয়ে কাজ করছেন।

কারা হুমকি দিচ্ছে এমন প্রশ্নের প্রেক্ষিতে রিয়াজ বলেন, তারা আমাকে পরিচয় দেয়নি। তারা কোন গ্রুপের সেটিও আমি জানি না। আমি হুমকি পেয়েছি, সেটি আইন প্রয়োগকারী সংস্থার কাছে তুলে দিয়েছি। তারা সেটি নিয়ে এখন কাজ করছেন।

এর আগে, মঙ্গলবার (২৫ জানুয়ারি) ইলিয়াস-নিপুন প্যানেল পরিচিতির প্রথম পর্বে চিত্রনায়ক রিয়াজ জানান, নানা নম্বর থেকে আমাকে কল দিয়ে বলা হয়েছে, এফডিসিতে এলে হত্যা করা হবে। যেসব নম্বর থেকে ফোন দেয়া হয়েছে, সেগুলো সংরক্ষণ করে রেখেছি।

আরও পড়ুন: দীর্ঘদিন পর প্রকাশ্যে এসে অপমানিত হওয়ার কারণ বললেন পপি

তিনি আরও বলেন, আমি কাউকে দোষারোপ করছি না। বিগত কয়েক দিন ধরে অনেক রকম নম্বর থেকে ফোন আসছে। যে নম্বরগুলো জীবনে কখনো দেখিনি। ফোন দিয়ে বলে, এফডিসিতে গেলে মেরে ফেলবে, হাত-পা ভেঙে ফেলবে। আমি রিয়াজকে তারা খুন করবে। জিডি করিনি, কাউকে বলিনি। যত দূর ব্যবস্থা নেয়ার, আমি নিয়েছি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply