বিচ্ছেদ, তবু একই হোটেলে রাত্রিযাপন করছেন ধানুশ-ঐশ্বরিয়া

|

ধানুশ ও ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত।

টুইটারে একটি বিবৃতি দিয়ে নিজেদের দীর্ঘ দাম্পত্য জীবনের অবসানের খবর জানিয়েছেন দক্ষিণী চলচ্চিত্রের অভিনেতা ধানুশ ও পরিচালক-গায়িকা ঐশ্বরিয়া।  এবার জানা গেল, কাজের সূত্রে বর্তমানে হায়দরাবাদের একই হোটেলে গিয়ে উঠেছেন তারা। তবে একে একেবারেই কাকতালীয় বলে উল্লেখ করা হয়েছে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে। খবর আনন্দবাজার পত্রিকার।

ধানুশের বাবা কস্তুরী রাজা আগেই জানিয়েছেন, সাবেক দম্পতি চেন্নাইতে নেই, হায়দরাবাদে রয়েছেন। এখন জানা গেছে, কাজের সূত্রেই দু’জন আলাদা আলাদাভাবে শহর ছেড়েছেন। শুধু তা-ই নয়, ঘটনাচক্রে দু’জনে একই হোটেলে গিয়ে উঠেছেন হায়দরাবাদে।

আরও পড়ুন: অবশেষে সামনে এলো ধানুশ-ঐশ্বরিয়ার বিচ্ছেদের কারণ

জানা গেছে, রামোজী রাও স্টুডিওতে একই হোটেলে রয়েছেন ধানুশ এবং ঐশ্বরিয়া। মূলত, ১৪ ফেব্রুয়ারি আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে একটি গানের ভিডিও পরিচালনা করছেন ঐশ্বরিয়া। শুটিং হবে সেখানেই। অন্যদিকে, ধানুশও কোনো একটি ছবির শুটিংয়ের জন্য সেই শহরে রয়েছেন, উঠেছেন একই হোটেলে।

প্রসঙ্গত, গত ১৭ জানুয়ারি বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তামিল অভিনেতা ধানুশ ও পরিচালক ঐশ্বরিয়া। তবে ধানুশের বাবা কস্তুরী রাজা একে বিবাহবিচ্ছেদ বলতে রাজি নন,  তিনি একে বলছেন পারিবারিক বিবাদ। ঐশ্বরিয়ার বাবা অভিনেতা রজনীকান্তও বিয়ে টিকিয়ে রাখার জন্য চেষ্টা চালাচ্ছেন। তিনিও নাকি জামাইয়ের সঙ্গে দেখা করে মেয়ের ঘর বাঁচাতে চেয়েছিলেন। কিন্তু ধানুশ দেখা করতে রাজি হননি। সম্ভবত তিনি নাকি রজনীকান্তকে অপমান করতে চান না বলেই সাক্ষাৎ এড়িয়ে গিয়েছেন বারবার।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply