অবশেষে সামনে এলো ধানুশ-ঐশ্বরিয়ার বিচ্ছেদের কারণ

|

ছবি: সংগৃহীত।

বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন প্রায় একসপ্তাহ হলো। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিবৃতি দিয়ে ১৮ বছরের প্রেমের সম্পর্কের অবসান ঘটিয়েছেন দক্ষিণী অভিনেতা ধানুশ এবং রজনীকান্ত কন্যা ঐশ্বরিয়া। শোনা যাচ্ছে, পেশায় গায়িকা এ পরিচালক ঐশ্বরিয়া বিচ্ছেদের পরই নতুন করে প্রেমের মিউজিক ভিডিও বানাতে চলেছেন। তবে এরই মধ্যে কেনো দীর্ঘদিনের সম্পর্কের ইতি টানলেন তারা তার একটি ইঙ্গিত পাওয়া গেছে। খবর নিউজ ১৮ এর।

এর আগে সাবেক স্বামী ধনুশ এবং ছোটবেলার বন্ধু ও অভিনেত্রী শ্রুতি হাসনকে নিয়ে ‘৩’ ছবিটি পরিচালনা করেছিলেন ঐশ্বরিয়া। সেই ছবিরই গান ‘কোলাভরি ডি’। যে গানটি গেয়ে ধনুশ প্রবল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। জানা গেছে, আসন্ন ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসকে ঘিরে একটি নতুন গান নিয়ে কাজ করতে চলেছেন রজনীকান্ত কন্যা।

আরও পড়ুন: বিবাহবিচ্ছেদ নয়, পারিবারিক বিবাদ: ধানুশের বাবা

ধানুশ এবং ঐশ্বরিয়ার বন্ধুরা বলছেন, কাজের জন্য অনেক দিন ধরেই দু’জনের মধ্যে সমস্যা চলছিল। বন্ধুদের মতে, ধানুশ সারাক্ষণ ব্যস্ত থাকায় পরিবারকে সময় দিতে পারছিলেন না। দুই ছেলে যাত্রা রাজা এবং লিঙ্গা রাজার সঙ্গেও সময় কাটান না তামিল অভিনেতা। সন্দেহ করা হচ্ছে, ঐশ্বরিয়া নিজের কাজ করতে পারছিলেন না ধানুশের জন্য। তাই জন্যেই কি আলাদা হয়ে যাওয়ার পরে ফের পরিচালনার কাজে নামলেন ধানুশের স্ত্রী? সে প্রশ্নের জবাব মেলেনি এখনও।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply