সাকিবদের বোলিংয়ে ধুঁকছে চট্টগ্রাম

|

ছক্কা হাঁকাচ্ছেন কেনার লুইস।

ফরচুন বরিশাল আর চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যাচ দিয়ে শুরু হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট বিপিএলের ৮ম আসর। টস জিতে চট্টগ্রামকে ব্যাট করতে পাঠিয়েছে বরিশাল। সাকিব-নাইমদের দুর্দান্ত বোলিংয়ে মুখে বড় সংগ্রহ গড়ার কাজে রীতিমতো ধুঁকছে চট্টগ্রাম। প্রতিবেদনটি লেখা পর্যন্ত চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সংগ্রহ ১৬ ওভারে ৬ উইকেটে ৭৮ রান।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ছয় দিয়ে শুরু করেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ক্যারিবিয় ওপেনার কেনার লুইস। তবে নাইম হাসানের ৩য় বলে আবারও ছক্কা হাঁকাতে গিয়ে নাজমুল শান্তর হাতে ক্যাচ দিয়ে ফেরেন লুইস। এরপর আলজারি জোসেফের প্রথম বলেই উইকেটে পেছনে ক্যাচ দিয়ে ফেরেন ৬ রান করা আফিফ হোসেন।

ভালো শুরুর আভাস দিয়ে দ্রুত ফিরে গেছেন সাব্বির রহমানও। দলীয় ৩৩ রানে সাকিবের বলে আউট হবার আগে তার ব্যাট থেকে আসে ৮ রান। এরপর ইংলিশ ব্যাটার উইল জ্যাকস প্রতিরোধের চেষ্টা করেও সফল হননি। ১৬ রান করে আরেক ইংলিশ বোলার জ্যাক লিনটটের শিকার হয়ে ফেরেন তিনি।

আরও পড়ুন: কোপা দেল রে: বার্সার বিদায়, রিয়ালের কষ্টার্জিত জয়

নাঈম হাসানের ২য় শিকার হয়ে অধিনায়ক মেহেদী মিরাজ আউট হলে ৫৬ রানে ৫ উইকেট হারিয়ে বসে চট্টগ্রাম। তারপর আলজারি জোসেফের বাউন্সারে ফিরে যান শামীম পাটোয়ারিও। এদিকে করোনা আক্রান্ত হওয়ায় এই ম্যাচে খেলা হচ্ছে না ফরচুন বরিশালের নুরুল হাসান সোহান আর মুনিম শাহরিয়ারের। করোনা আক্রান্ত হয়েছেন দলটির ব্যাটিং কোচ নাজমুল আবেদীন ফাহিমও।

আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি চূড়ান্ত, জেনে নিন কবে-কখন ম্যাচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply