লকডাউনে প্রেমিকের বাড়িতে এক মাস বন্দী থাকার পর বিয়ের সিদ্ধান্ত তরুণীর

|

ছবি: সংগৃহীত

ব্লাইন্ড ডেট করতে গিয়ে এক ব্যক্তির বাসায় এক মাস আটকে পড়েন এক তরুণী। কোভিড-১৯ মোকাবেলায় চীন সরকার লকডাউন দিলে এমন অস্বস্তিকর পরিস্থিতিতে পড়েন ওই তরুণী। তবে এখন ওই যুবকের সাথেই বাগদান করার ঘোষণা দিয়েছেন তিনি।

সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদনে বলা হয়, চলতি মাসের শুরুর চীনে আরেকজন তরুণী এমন পরিস্থিতির মুখে পড়েন। পরে তিনি তার ব্লাউন্ড ডেটের বাড়িতে থাকা অবস্থায় নিজের কর্মকাণ্ডের ভিডিও ধারণ শুরু করেন এবং বেশ জনপ্রিয়তা পান।

আরও পড়ুন: লকডাউনে প্রেমিকের বাড়িতে আটকা পড়ে প্রেমিকা‌, অতপর…

ঝাও শিয়াওকিং সোশ্যাল মিডিয়ায় বলেন, ঝাও ফেই নামের এই যুবকের সাথে বাগদান করবেন তিনি। লকডাউন প্রত্যাহার করে নেয়া হলে নতুন বর্ষে এই বাগদান সারবেন তারা। শানশি প্রদেশের শিয়ানইয়াংয়ের কাছে ফেই’র বাড়িতে গত ডিসেম্বরের মাঝামাঝি থেকে অবস্থান করছেন শিয়াওকিং। তিনি বলেন, আমি আমাদের মধ্যে ভালোবাসাকে খুব মূল্যবান মনে করি। এটি আমার জন্য ২০২১ সালের সবচেয়ে বড় ঘটনা। আমি এই বিশেষ পুরস্কারের জন্য কৃতজ্ঞ।

এই জুটির দু’জনেরই বংশ পদবী এক। এমনকি তাদের দু’জনের বয়সও ২৮ বছর। শিয়াওকিং বলেন, তার পরিবারই ফেইয়ের সাথে তার পরিচয় করিয়ে দেয়। গত মাসের শুরুর দিকে তাদের দু’জনের মধ্যে প্রথমবার দেখা যায়। তখন শিয়াওকিংয়ের সাথে দেখা করতে এসেছিলেন ফেই।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply