লকডাউনে প্রেমিকের বাড়িতে আটকা পড়ে প্রেমিকা‌, অতপর…

|

ছবি: সংগৃহীত

সারা বিশ্বে আবারও বাড়ছে করোনার সংক্রমণ। তাইতো বিভিন্ন দেশে হুট করেই লকডাউন দিচ্ছে। বিশ্বের অন্যান্য দেশের মতো চীনেও লকডাউন ঘোষণা করা হয়েছে। কিন্তু লকডাউন দেয়ার ক্ষেত্রে সবচেয়ে বেশি কড়াকড়ি দেখাচ্ছে চীন। করোনা সংক্রমণ ঠেকাতে কোনো প্রকার ছাড় দেয় না দেশটি। হটাৎ করেই চীনের হেনান প্রদেশের চেংচৌ শহরে লকডাউন আরোপ করে চীন। হঠাৎ করে শহরটিতে সাধারণ মানুষের চলাচলে নিষেধাজ্ঞা দেয়া হয়।

খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়, লকডাউন ঘোষণার সময়ে চেংচৌ শহরেই প্রেমিকের বাড়িতে রাতের খাবার খাচ্ছিলেন ওয়াং নামের এক মধ্যবয়সী নারী। যখন খাবার খাচ্ছিলেন তখন ওয়াং জানতে পারেন লকডাউনের কথা। কোনো উপায় না দেখে প্রেমিকের বাড়িতেই থেকে যেতে হয় তাকে।

আরও পড়ুন: বেঁচে ওঠার আশায় দু’মাস মেয়ের মৃতদেহ ঘরে রাখেন মা-বাবা!

তবে প্রেমিকের বাড়িতে যে কদিন ছিলেন সে দিনগুলোতে কি কি করেছেন সেগুলো ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম উইবুতে দিয়েছেন ওয়াং। তার করা সেই ভিডিওগুলো এখন ভাইরাল হয়েছে। ওয়াং জানান, তিনি চেংচৌতে আসার পরই লকডাউন দেয়া হয়। চেংচৌতে সঙ্গী খুঁজতে গিয়েছিলেন ওয়াং। বয়স বেড়ে যাওয়ায় পরিবারের সদস্যরাই তাকে সঙ্গী খুঁজে নিতে বলে। মোট দশজনের সম্পর্কে তাকে জানানো হয়। এরমধ্যে পঞ্চমজন তাকে ডেটের জন্য ডাকে। আর সেখানেই গিয়েই আটকে যান তিনি। তাই বাধ্য হয়ে তিনি প্রেমিকের সাথে এক বাসায় ছিলেন।

তবে যার সাথে লকডাউনে সময় কাটালেন তাকে মনে ধরেনি ওয়াংয়ের। কারণ ওই ব্যক্তি কথা কম বলেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply