মুড়িতে মাদক মিশিয়ে বেহুঁশ, প্রেমিকার চোখ নষ্টের অভিযোগ যুবকের বিরুদ্ধে

|

প্রতীকী ছবি।

প্রেমিকাকে মাদক মেশানো মশলা মুড়ি খাইয়ে বেহুঁশ করে চোখ নষ্ট করে দেয়ার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে।

জিনিউজের প্রতিবেদনে বলা হয়, আটক প্রেমিক ভাঙড়ের বাসিন্দা। অভিযুক্ত প্রেমিক আগে থেকেই বিবাহিত ছিল। সেটা লুকিয়েই জয়নগরের বাসিন্দা এক মহিলার সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল সে। বছর দুয়েক ধরে দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি প্রেমিকা জানতে পারেন যে, প্রেমিক বিবাহিত। তারপরই ওই সম্পর্ক থেকে সরে আসতে চান তিনি। প্রায় এক বছর যাবত কাল প্রেমিকের সাথে আর কোনো যোগাযোগ বা সম্পর্ক রাখেননি তিনি।

আরও পড়ুন: অনলাইনে লুডু খেলতে খেলতেই প্রেম, ভালোবাসার টানে পাকিস্তানের পথে বিবাহিতা নারী!

এরপর চলতি মাসের ৪ তারিখ প্রেমিকাকে সোনারপুর স্টেশনে ডাকে অভিযুক্ত প্রেমিক। সেখানেই দু’জনে মশলা মুড়ি খায়। অভিযোগ, মশলা মুড়ির সাথে মাদক মেশানো ছিল। ওই মুড়ি খাইয়ে প্রেমিকাকে বেহুঁশ করে দেয় সে। এরপর যখন জ্ঞান ফেরে, তখন প্রেমিকা জানতে পারেন যে, তিনি ভাঙড়ের একটি শ্মশানে পড়ে রয়েছেন! আর অনুভব করেন যে, দু’চোখে কিছু দেখতে পাচ্ছেন না। এদিকে পলাতক প্রেমিক।

এরপর স্থানীয় মানুষজনই তাকে উদ্ধার করে চিকিৎসাকেন্দ্রে নিয়ে যায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা দুটি চোখে এখনো কিছু দেখতে পাচ্ছেন না। এই ঘটনার তদন্তে নেমেছে ভাঙড় থানার পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করা হয়েছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply