অনলাইনে লুডু খেলতে খেলতেই প্রেম, ভালোবাসার টানে পাকিস্তানের পথে বিবাহিতা নারী!

|

ছবি: সংগৃহীত

অনলাইনে লুডু খেলতে খেলতেই পাকিস্তানি ছেলের প্রেমে পড়েছেন এক বিবাহিত নারী! ভালোবাসার টানে স্বামী-সন্তান ছেড়ে পাকিস্তানের পথে রওনাও দিয়েছিলেন তিনি। পথিমধ্যে বাগড়া দেয় পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। খবর এই সময়ের।

খবরে বলা হয়, অনলাইনে লুডু খেলতে খেলতেই প্রতিপক্ষের প্রেমে পড়ে যান ওই বিবাহিতা নারী। তীব্র ভালোবাসার আকর্ষণে সংসার-সন্তান-স্বামী ছেড়ে সীমান্ত পার যেতেও রাজি হয়ে গিয়েছিলেন প্রেমিকা। রাজস্থানের এই ঘটনা ইতোমধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়, পাকিস্তানি যুবকের প্রেমে ঘরছাড়া ওই নারী রাজস্থানের ধৌলপুরের বাসিন্দা। তার নাম শিবানি। বছর খানেক ধরে অনলাইনে লুডু খেলার নেশায় মজেছিলেন তিনি। লুডু খেলতে খেলতেই মাসখানেক আগে আলি নামের এক যুবকের সাথে পরিচয় হয় তার। খেলতে খেলতেই ক্রমশ বাড়ে ঘনিষ্ঠতা। খেলার পাশাপাশি চলতে থাকে চ্যাটিংও। ফোন নম্বর আদান-প্রদানের পর হোয়াটসঅ্যাপেও কথা, ভিডিও কল চলতে থাকে। এক সময় শিবানির সঙ্গে দেখা করতে চায় আলি। পাকিস্তানে আসার আমন্ত্রণ জানায় এবং আসার রাস্তাও বলে দেয় সে। আলির কথা মতোই শিবানি স্বামী-সন্তান ফেলে প্রেমিকের ডাকে ঘর ছেড়ে অমৃতসর পাড়ি দেন। অমৃতসরের জালিয়ানওয়ালাবাগ পৌঁছে পাকিস্তান যাওয়ার বাসের খোঁজ খবর নিতে শুরু করেন শিবানি। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করতে গিয়েই পুলিশের নজর পড়ে তার ওপর। জেরা করতেই শিবানি স্বীকার করে সে বাড়ি ছেড়ে পাকিস্তানে পালাচ্ছে।

পুলিশ নারীকর্মীর কাছে শিবানি জানিয়েছেন, তার পুরুষ বন্ধু আলি তার এক বন্ধুকে আটারি পাঠানোর কথা বলেছিল। আলির পরামর্শেই বাড়ি থেকে পালিয়ে পাকিস্তানের বাস ধরতে অমৃতসর এসেছিল। এখান থেকেই আলির বন্ধু তাকে নিয়ে যাওয়ার কথা ছিল। তবে পাকিস্তানি প্রেমিক আলির নির্দিষ্ট ঠিকানা শিবানি জানেন না বলেই পুলিশকে জানিয়েছেন।
আরও পড়ুন: প্রেমে প্রত্যাখ্যান; মনের কষ্টে ৬৭ বছর গোসল করেননি বৃদ্ধ!
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply