দয়া করে আমাকে গডমাদার ডাকবেন না: শামীম ওসমান

|

সংবাদ সম্মেলনে শামীম ওসমান।

তৈমূর আলম খন্দকারকে ‘গডফাদারের প্রার্থী’ বলে অভিহিত করেছিলেন সেলিনা হায়াৎ আইভী। সংবাদ সম্মেলনে সে প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে শামীম ওসমান বলেন, আমাকে ব্রাদার, ফাদার, গড ফাদার- যা কিছু ইচ্ছে বলেন। কিন্তু দয়া করে গডমাদার ডাকবেন না। আই অ্যাম আ ম্যান।

আল্লাহর কাছে মাফ চাইতে বলে সেলিনা হায়াৎ আইভীর হয়ে নাসিক নির্বাচনের প্রচারণায় মাঠে নামার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। নারায়ণগঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, অন্ততপক্ষে আল্লাহর কাছে মাফ চান, এতদিন সেভাবে নামিনি, আজ নামলাম।

শামীম ওসমান আরও বলেন, মাত্র সোয়া পাঁচ লাখ ভোটারের একটা নির্বাচন এটি। আর এই নির্বাচন এলেই যেন কীসব হয়ে যায়! গরীবের সুন্দরী বউ যেমন সবার ভাবি হয়, আমার হয়েছে সে দশা। সবাই আমাকে একে অপরের দিকে ঠেলে দিচ্ছে। তবে আমি স্পষ্ট করে বলতে চাই, আমি সত্য কথা বলতে পছন্দ করি। আমি এ ক’দিন চুপ ছিলাম, কারণ এ নিয়ে কথা বলা আমার কাজ না। তবে এই চুপ থাকায় আমার দল ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন চুপ করে গেলে অসত্য করা হবে।

আরও পড়ুন: ১৬ তারিখ খেলা হবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীকে যেকোনো মূল্যে জয়ী করানোর ব্যাপারে দৃঢ় অঙ্গিকার করেন শামীম ওসমান। তিনি বলেন, নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি, আওয়ামী লীগের ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি, বঙ্গবন্ধুর ঘাঁটি। তৈমূরব আলম খন্দকার সাহেবকে বলবো, আপনি আপনার মতো প্রচারণা চালান। তবে হাতি দিয়ে নৌকা ডোবানোর কথা যখন বলেছেন, সেক্ষেত্রে বলতে চাই, আমি বিশ্বাস করি, নারায়ণগঞ্জে হাতি দিয়ে নৌকা ডোবানো কোনোদিন সম্ভব হবে না।

আরও পড়ুন: ‘অন্ততপক্ষে আল্লাহর কাছে মাফ চান, এতদিন সেভাবে নামিনি, আজ নামলাম’





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply