‘অন্ততপক্ষে আল্লাহর কাছে মাফ চান, এতদিন সেভাবে নামিনি, আজ নামলাম’

|

সংবাদ সম্মেলনে শামীম ওসমান।

আল্লাহর কাছে মাফ চাইতে বলে সেলিনা হায়াৎ আইভীর হয়ে নাসিক নির্বাচনের প্রচারণায় মাঠে নামার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। নারায়ণগঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, অন্ততপক্ষে আল্লাহর কাছে মাফ চান, এতদিন সেভাবে নামিনি, আজ নামলাম।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীকে যেকোনো মূল্যে জয়ী করানোর ব্যাপারে দৃঢ় অঙ্গিকার করেন শামীম ওসমান। তিনি বলেন, নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি, আওয়ামী লীগের ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি, বঙ্গবন্ধুর ঘাঁটি। তৈমূর আলম খন্দকার সাহেবকে বলবো, আপনি আপনার মতো প্রচারণা চালান। তবে হাতি দিয়ে নৌকা ডোবানোর কথা যখন বলেছেন, সেক্ষেত্রে বলতে চাই, আমি বিশ্বাস করি, নারায়ণগঞ্জে হাতি দিয়ে নৌকা ডোবানো কোনোদিন সম্ভব হবে না।

শামীম ওসমান আরও বলেন, আমার পিতা মৃত্যুর আগে তার সন্তানদের হাত তুলে দিয়েছিলেন শেখ হাসিনার হাতে। সেই শেখ হাসিনাই আমাদের নেত্রী, আমাদের অভিভাবক। নেত্রী যদি বিষ খেয়ে নীলকণ্ঠী হতে পারেন, আমরা কেন নীলকণ্ঠ হতে পারবো না! প্রয়োজন হলে আরও ত্যাগ তীতিক্ষার জন্য নারায়ণগঞ্জের মানুষ প্রস্তুত। ১৬ তারিখে খেলা হবে, আর সে খেলায় নৌকাই জিতবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply