এমবাপ্পের কণ্ঠে ভিন্ন সুর; জানালেন কেন এখনই যেতে চান না মাদ্রিদে

|

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদে পাড়ি জমানোর জন্য উন্মুখ হয়ে থাকা ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপ্পের কণ্ঠে শোনা যাচ্ছে ভিন্ন সুর। পিএসজির সাথে চুক্তির মেয়াদ শেষ হলেও সামনের জানুয়ারির দলবদলেই যে রিয়াল মাদ্রিদে যেতে আগ্রহী নন তিনি, সেটা জানিয়েছেন ফরাসি তারকা ফরোয়ার্ড। জানিয়েছেন তার কারণও।

নতুন বছরের শুরুতে ক্লাব পরিবর্তনের গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন এমবাপ্পে। পিএসজির সাথে চুক্তি শেষ হওয়ার আগেই বড় দাম হাঁকিয়ে কিলিয়ানকে নিজেদের ডেরায় ভেড়াতে চেয়েছিল লস ব্লাঙ্কোসরা। তবে সকল জল্পনা-কল্পনা দূরে ঠেলে চ্যাম্পিয়ন্স লিগ জেতার কথা জানান এমবাপ্পে। এদিকে, এখনো সুযোগ রয়েছে পুরনো ক্লাবের সাথে চুক্তি নবায়নের। নতুন বছরের এপ্রিল পর্যন্ত রয়েছে সেই সম্ভাবনা।

আরও পড়ুন: বার্সেলোনায় যোগ দিলেন ফেরান তোরেস

গত গ্রীষ্মকালীন দলবদলে রিয়াল মাদ্রিদে যোগ দিতে চান বলে খবর এসেছিল সব জায়গায়ই। মাদ্রিদও জোর চেষ্টা চালিয়েছিল, তবে পার্ক দ্য প্রিন্সেসে এমবাপ্পেকে রেখে দেয়ার ব্যাপারে শক্ত অবস্থান নেয় তখন পিএসজি। সামনেই ফ্রি এজেন্ট হয়ে যাচ্ছেন তিনি। তবে সেসব দিকে নয়, ফরাসি ফরোয়ার্ড জানালেন তার সকল মনোযোগ এখন চ্যাম্পিয়ন্স লিগ ঘিরেই আবর্তিত হচ্ছে। রাউন্ড অব সিক্সটিনে পিএসজির সামনে আছে বড় পরীক্ষা, মুখোমুখি হতে যাচ্ছে রেকর্ড সংখ্যকবার চ্যাম্পিয়ন্স লিগ জেতা রিয়াল মাদ্রিদের।

আরও পড়ুন: বর্ষসেরা টেস্ট ক্রিকেটারের শর্টলিস্টে আছেন যারা

সিএনএনকে দেয়া সাক্ষাৎকারে এমবাপ্পে বলেন, দলবদল নিয়ে বলার জন্য ভালো সময় এটা নয়। কারণ, মৌসুমের সবচেয়ে গুরুত্বপূর্ণ বাঁকে দাঁড়িয়ে আছি এখন আমরা। আসছে ফেব্রুয়ারি ও মার্চে মাদ্রিদকে হারাতে হবে আমাদের, এবং কেবল সেটাই আছে আমার মাথায়। আমরা প্রস্তুত এবং পিএসজির হয়ে শতভাগ দেয়ার জন্য মুখিয়ে আছি আমি। গত দুই বছর সেমিফাইনাল ও ফাইনাল খেলেছি আমরা। আর এবার চাই চ্যাম্পিয়ন্স লিগ জিততে। তাই এটা পরিষ্কার যে, জানুয়ারিতে মাদ্রিদ যাচ্ছি না আমি।

আরও পড়ুন: লেস্টারের বিপক্ষে হার, শিরোপার দৌড়ে পিছিয়ে পড়লো লিভারপুল


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply