নারী গ্রাম পুলিশকে শ্লীলতাহানির চেষ্টা, কারাগারে ইউপি সচিব

|

ইউনিয়ন পরিষদের সচিব মোশারফ হোসেন।

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের সখীপুরে এক নারী গ্রাম পুলিশকে (মহল্লাদার) শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে ইউনিয়ন পরিষদের সচিব মোশারফ হোসেনকে (৪৫) এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে ওই ইউনিয়ন পরিষদে আদালত বসিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট চিত্রা শিকারী এ সাজা দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে কালিয়া ইউনিয়ন পরিষদের সচিব মোশারফ হোসেন এক নারী গ্রাম পুলিশকে পরিষদের দুইতলার একটি কক্ষ পরিষ্কার করতে পাঠান। পরে সচিব মোশারফ হোসেন ওই কক্ষে গিয়ে তাকে জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টা করে। এক পর্যায়ে সেই নারী মহল্লাদার দৌড়ে নিচে নেমে এসে বিষয়টি চেয়ারম্যান কামরুল হাসানসহ উপস্থিত সকলকে জানান।

পরবর্তীতে চেয়ারম্যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চিত্রা শিকারীকে বিষয়টি অবহিত করলে তিনি ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই সচিবকে এক বছরের কারাদণ্ড দেন।

আরও পড়ুন: কৃষকের জমিতে অবতরণ করলো চেয়ারম্যান প্রার্থীর হেলিকপ্টার, ক্ষতিপূরণ দাবি

এ ব্যাপারে ইউএনও চিত্রা শিকারী বলেন, শ্লীলতাহানির চেষ্টার অভিযোগের সত্যতা পাওয়ায় সচিব মোশারফ হোসেনকে এক বছরের কারাদণ্ড দেয়া হয়। তাকে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়েছে এবং বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply