কৃষকের জমিতে অবতরণ করলো চেয়ারম্যান প্রার্থীর হেলিকপ্টার, ক্ষতিপূরণ দাবি

|

স্টাফ করেসপন্ডেন্ট, কিশোরগঞ্জ:

ঢাকা থেকে হেলিকপ্টার যোগে নিজ এলাকায় ফিরলেন কিশোরগঞ্জের মিঠামইন হাওড় উপজেলার কাটখাল ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম। এদিকে ফসলি জমিতে হেলিকপ্টার অবতরণ করায় ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন জমির মালিক সাইদুর রহমান।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় হেলিকপ্টারে চড়ে নির্বাচনী এলাকায় আসেন তাজুল ইসলাম। এসময় সেখানে ভিড় জমায় বিভিন্ন বয়সের উৎসুক জনতা।

জমির মালিক সাইদুর রহমান জানান, তাজুল ইসলাম তার ৩৬ শতাংশ জমির ফসল নষ্ট করে হেলিকপ্টারে অবতরণ করেছেন। এ ঘটনায় তিনি ফেসবুক লাইভে এসে ক্ষতিপূরণ দাবি করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম দাবি করেন, তিনি তার আমেরিকা প্রবাসী ফুফা, ফুফু ও ফুফাতো বোনের সঙ্গে ঢাকা থেকে হেলিকপ্টারে করে এলাকায় ফিরছেন।

অন্যদিকে, জেলা নির্বাচন কর্মকর্তা আশরাফুল আলম বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর কোনো প্রার্থী হেলিকপ্টার যোগে এলাকায় আসলে এটা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন বলে গণ্য হবে। কাটখাল ইউনিয়নের ঘটনাটি আমাদের নজরে এসেছে, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: খুঁজে পাওয়া যাচ্ছে না মুরাদের সমর্থকদের

এর আগে, ওই ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলাম যাত্রানুষ্ঠানের মঞ্চে নেচে-গেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছিলেন।

উল্লেখ্য, পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি মিঠামইন উপজেলার কাটখাল ইউনিয়নসহ কিশোরগঞ্জ জেলার তিনটি উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply