বন্ধুর সাথে বেড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, মরদেহ রেখেই পালায় যুবক

|

ট্রেনে কাটা পড়ে নিহত শিক্ষার্থী নুসরাত জাহান তোয়া।

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের কালিহাতীতে বন্ধুর সাথে বেড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন নুসরাত জাহান তোয়া (১৩) নামের এক শিক্ষার্থী। তিনি এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

মঙ্গলবার (৩০ নভেম্বর) উপজেলার ধলাটেঙ্গর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরিবার সূত্রে জানা গেছে, এদিন নুসরাতের গণিত পরীক্ষা ছিল। এর আগে বান্ধবীর বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে নির্দিষ্ট সময়ের বেশ আগেই বের হন নুসরাত। তবে এরপর রেললাইনে তার মরদেহ পড়ে থাকার খবর পায় পরিবারের সদস্যরা।

আরও পড়ুন:  বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যু, রামপুরা ব্রিজে সহপাঠীদের বিক্ষোভ

প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুল ড্রেস পরা একটি মেয়ে ও একটি ছেলেকে রিকশাযোগে এসে ধলেটেঙ্গর এলাকায় রেললাইনে বসে থাকতে দেখা যায়। সকাল ৯টা ১০ মিনিটের দিকে উত্তরবঙ্গগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মেয়েটি ঘটনাস্থলেই মারা যায়। এ সময় ছেলেটি একটু নিচে থাকায় প্রাণে রক্ষা পায়। পরে মেয়েটিকে রেখে ছেলেটি দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।

জানা গেছে, সোহাগ আল হাসান জয় নামের একটি ছেলের সাথে সকালে ফেসবুক ম্যাসেঞ্জারে যোগাযোগ করে দেখা করার জন্য বের হয়েছিলেন নিহত নুসরাত।

আরও পড়ুন:  হাফভাড়া দিতে পারবে না ঢাকার বাইরের শিক্ষার্থীরা

এ নিয়ে ঘারিন্দা রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এএসআই আব্দুস সবুর জানান, সকাল ৯টা ১০ মিনিটে নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নুসরাত জাহান তোয়া নামে এক ছাত্রী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply