‘মামলা করে লাভ নেই, পুলিশও আমাদের লোক’, ফের হুমকি গৌতমকে

|

ছবি: সংগৃহীত।

পরপর দু’টি হত্যার হুমকি পেয়ে থানায় মামলা করেছিলেন সাবেক ভারতীয় ক্রিকেটার ও বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। এরপর ফের তৃতীয়বারের মতো হুমকি পেলেন তিনি। এবারে হুমকির পাশাপাশি দেয়া হয়েছে হুঁশিয়ারিও। খবর ইন্ডিয়া টুডের।

তৃতীয় এই মেইলে লেখা হয়েছে, ‘দিল্লি পুলিশ বা আইপিএস অফিসার শ্বেতা কিছু খুঁজে পাবে না। দিল্লি পুলিশের মধ্যেও আমাদের লোক আছে। তোমার বিষয়ে সব তথ্য আমাদের কাছে আছে’।

এর আগে সর্বপ্রথম গত ২৩ নভেম্বর হুমকির মেইল পেয়েছিলেন গৌতম। সেখানে তাকে সপরিবারে হত্যা করার হুমকি দেয়া হয়। একই দিন আরও একটি মেইল পাঠানো হয় তাকে। সেখানে গৌতমের বাড়ির একটি ছবি পাঠিয়ে বলা হয়েছিল, আজ তোমাকে মারার চেষ্টা করেছিলাম, কিন্তু তুমি বেঁচে গেলে। পরিবারকে ভালোবাসলে কাশ্মির সমস্যা ও রাজনীতি থেকে দূরে থাকো।

আরও পড়ুন: গৌতম গম্ভীরকে সপরিবারে হত্যার হুমকি

দ্বিতীয় মেইলটি পেয়ে সাথে সাথেই পুলিশে অভিযোগ করেন গৌতম। বাড়ানো হয় তার নিরাপত্তা। তদন্ত করে প্রাথমিকভাবে দিল্লি পুলিশের পক্ষ থেকে বলা হয়, যে মেইল অ্যাড্রেস থেকে বার্তা পাঠানো হচ্ছে, তা পাকিস্তানের। আইপি অ্যাড্রেস সেখানকারই।

আরও পড়ুন: গৌতম গম্ভীরকে সপরিবারে হত্যার হুমকি দেয়া মেইল এসেছিল পাকিস্তান থেকে: দিল্লি পুলিশ

ধারণা করা হচ্ছে, জঙ্গি সংগঠন আইএস এর কাশ্মির শাখা থেকেই এই হুমকি পাঠানো হচ্ছে। তবে তৃতীয় মেইলে দিল্লি পুলিশে হুমকিদাতাদের লোক নিযুক্ত থাকার বিষয়টি নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে জোর তদন্ত।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply