গৌতম গম্ভীরকে সপরিবারে হত্যার হুমকি দেয়া মেইল এসেছিল পাকিস্তান থেকে: দিল্লি পুলিশ

|

ছবি: সংগৃহীত।

ভারতের সাবেক ক্রিকেটার ও বর্তমানে বিজেপির সংসদ সদস্য গৌতম গম্ভীরকে সপরিবারে হত্যার হুমকি দেয়া দু’টি মেইলই পাকিস্তান থেকে পাঠানো হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, গুগলের কাছে ওই অ্যাকাউন্টের বিস্তারিত তথ্য জানতে চাওয়া হয়েছিল। গুগল জানিয়েছে, মেইলটি পাকিস্তান থেকে এসেছে। আইপি অ্যাড্রেসও পাকিস্তানের। ঘটনার আরও তদন্ত করা হবে বলে জানিয়েছে দিল্লি পুলিশ, তাদের স্লিপার সেলও এই ঘটনার তদন্ত করছে বলে জানানো হয়েছে। খবর ইন্ডিয়া টুডের।

এর আগে গত মঙ্গলবার (২৩ নভেম্বর) গৌতমকে প্রথম মেইলটি পাঠানো হয়। সেখানে বলা হয়, আমরা তোমাকে তোমার পরিবারসহ হত্যা করবো। এর পরদিন বুধবার স্থানীয় সময় দুপুর আড়াইটে নাগাদ দ্বিতীয় হুমকি ইমেল পান গম্ভীর। যেখানে লেখা ছিল, “আমরা তোমাকে হত্যা করার চেষ্টা করেছিলাম, কিন্তু গত কাল তুমি বেঁচে গেলে। যদি নিজের জীবন এবং পরিবারকে ভালোবাসো, তাহলে রাজনীতি এবং কাশ্মীর সমস্যা থেকে দূরে থাকো।

এই মেইল পাওয়ার পরই থানায় অভিযোগ করেন গৌতম। জানান, দ্বিতীয় মেইলের সাথে তার বাড়ির একটি ছবিও পাঠানো হয়েছে। এরপরই গৌতম গম্ভীরের বাড়ির নিরাপত্তা বাড়িয়ে দেয়া হয়। তদন্তে নামে দিল্লি পুলিশ। এখনও পুরো বিষয়টি তদন্তাধীন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply