ভোট কেন্দ্রের কাছে মারা গেলেন সহকারী প্রিজাইডিং অফিসার

|

প্রতীকী ছবি।

স্টাফ রি‌পোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালীর মির্জাগঞ্জে ভোট কেন্দ্রের কা‌ছেই একজন সহকারী প্রিজাই‌ডিং অ‌ফিসার মারা গেছেন। ২৮ নভেম্বর নির্বাচনে দা‌য়িত্বপ্রাপ্ত ভোট কেন্দ্র থেকে পার্শ্ববর্তী এক বাড়িতে যাবার সময় ষ্ট্রোক করে তি‌নি মারা যান। মৃত ওই অফিসারের নাম মো. হুমায়ুন কবির। তার গ্রামের বাড়ি দুমকি উপজেলায়। সে দুমকী উপজেলা সমাজসেবা অফিসের ফিল্ড সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

ঘটনাটি ঘটেছে শ‌নিবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় মির্জাগঞ্জ উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নে। তিনি ওই উপ‌জেলার ভাজনা কদমতলা নূরানী আলিম মাদরাসার সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আরাফাত হোসেন।

আরও পড়ুন: মনোনয়ন পেয়েও সরে দাঁড়ালেন আ. লীগের প্রার্থী!

ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোস্তাফিজুর রহমান জানান, আগামীকাল ২৮ শে নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শ‌নিবার দুপুরে অন্যান্য সদস্যদের নিয়ে ভোটকেন্দ্রে যান। ভোটকেন্দ্রে সকল কাজ সম্পন্ন শেষে সন্ধ্যায় সহকারী প্রিজাইডিং অফিসার মো. হুমায়ুন কবির ভোট কেন্দ্র সংলগ্ন মরহুম ইসমাইল হোসেন চেয়ারম্যান বাড়িতে যাবার পথে স্ট্রোক করে মারা যান।

ঘটনার সত্যতা স্বীকার করে মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মদ তানিয়া ফেরদৌস জানান, পুলিশ ঘটনাস্থলে গেছেন। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন: ভোলায় বহিষ্কারের আগেই দলীয় পদ ছাড়লেন বিদ্রোহী প্রার্থী

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি ) মো. আ‌নোয়ার হো‌সেনের সা‌থে মোবাইল ফোনে একা‌ধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তি‌নি ফোন রি‌সিভ করেননি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply