সতীন নিয়ে সংসার করতে রাজি যশের নতুন ‘স্ত্রী’! (ভিডিও)

|

সতীন নিয়ে সংসার করতে রাজি যশের নতুন ‘স্ত্রী’!

ছবি: সংগৃহীত

সবকিছু পিছে ফেলে যশ-নুসরাত বিতর্ক যেন থেমেও থামছে না। এতোদিন নেটিজেনদের উৎসাহ ছিল নুসরাতের ছেলের বাবার নাম জানার জন্য, যেই না নুসরাত নিজেই জানিয়ে দিলেন তার ছেলে ঈশানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। এরপরই শুরু হল নতুন গুঞ্জন। মা হওয়ার পর কি তাহলে যশকে বিয়ে করবেন নুসরত? সোশ্যাল মিডিয়ায় এই প্রশ্ন উঠতেই হঠাৎই দেখা গেল নুসরাতের সিঁথিতে সিঁদুর। ব্যস, ফের গুঞ্জন, তাহলে কি গোপনে যশকে বিয়ে করেছেন নুসরাত। খবর সংবাদ প্রতিদিনের।

তবে এই গুঞ্জন নিয়ে ঝড় ওঠার আগেই যশের গল্পে ঢুকে পড়লেন ইউটিউবার স্যান্ডি সাহা। আর শুধুই কি এলেন, ক্যামেরার সামনে যশকে পেয়ে, যশের হাতে সিঁদুর পরলেন স্যান্ডি! এরপরেই ফেসবুকে এক পোস্টে লিখেন, এখন থেকে তিনি যশের স্ত্রী!

স্যান্ডি জানিয়েছেন, গোটা কাণ্ডটা নুসরাত নাকি জানেন। আর এসব নিয়ে নুসরাতের কোনও আপত্তি নেই। এমনকি, প্রকাশ্যে স্যান্ডি জানিয়ে দিলেন, সতীন হিসেবে নুরসতকে তিনি মেনেও নিয়েছেন।

স্যান্ডি সাহার ফেসবুক পোস্ট।

সম্প্রতি স্যান্ডি সাহা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন যশ ও নুসরাতের সঙ্গে ছবি। যেখানে স্যান্ডিকে দেখা গেল যশ ও নুসরাতের মধ্যমণি হয়ে দাঁড়িয়ে থাকতে। এই ছবি পোস্ট করে স্যান্ডি লিখলেন, দুই সতীনের সংসার! শুধু তাই নয়। ফেসবুকের কমেন্ট বক্স নেটিজেনদের নানা প্রশ্ন দিতে গিয়ে স্যান্ডি লিখেন, তাকে পেতে গেলে যদি সতীন নিয়েও সংসার করতে হয় তাতেও রাজি!

বিশ্বকর্মাপুজোয় এভাবেই সিঁথিতে সিঁদুর পরে হাজির ছিলেন নুসরাত।

এনা সাহার বিশ্বকর্মা পুজোয় সিঁথিতে সিঁদুর পরে যশের সঙ্গে হাজির ছিলেন নুসরাত জাহান। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই হইচই পড়ে যায় নেটদুনিয়ায়।
আরও পড়ুন: স্যান্ডি সাহার কপালে প্রকাশ্যে সিঁদুর দিলেন যশ!

নেটিজেনরা তো ধরেই নেয়, গোপনে হয়তো বিয়ে করে ফেলেছেন নুসরাত ও যশ। তবে নুসরতের সিঁথির সিঁদুর নিয়ে যশ মুখে কুলুপ আঁটলেও, স্যান্ডি সাহার সিঁথিতে কিন্তু প্রকাশ্যেই সিঁদুর পরিয়ে দিলেন যশ!

আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ইউটিউবার স্যান্ডি সাহা লিখেন, অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো!

স্যান্ডির ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply