স্যান্ডি সাহার কপালে প্রকাশ্যে সিঁদুর দিলেন যশ!

|

ছবি: সংগৃহীত

নাটক নয়, নয় কোনও প্রচারণাও। ক্যামেরার সামনে সত্যি সত্যিই ইউটিউবার স্যান্ডি সাহার কপালে সিঁদুর দিয়ে দিয়েছেন নুসরাতের সঙ্গী যশ। সেই ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে স্যান্ডির দাবি, যশ যদি এমনটি শুধুমাত্র ভিডিওর জন্যও করে থাকেন তবুও তিনি এখন যশ পত্নী। নিজেকে যশ-নুসরাতের সন্তানের সৎ মা হিসেবেও মেনে নিয়েছেন স্যান্ডি। তবে আসল ঘটনাটি কী?

নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করেছেন স্যান্ডি। সেখানে দেখা যাচ্ছে, যশ তার মাথায় সিঁদুর পরিয়ে দিচ্ছেন হাসি মুখে। এতে বেজায় লজ্জা পেয়ে যান স্যান্ডি। এর কিছুক্ষণ পর স্যান্ডির গালেও কিছুটা সিঁদুর নিয়ে রাঙিয়ে দেন যশ।

এ সময় স্যান্ডিকে নববধূর মতো লজ্জা পেতে দেখা গেলেও যশ কিন্তু ছিলেন স্বাভাবিক, যেন এটি কোনও ব্যাপারই না। যদিও অন্যসব অভিনেতার চেয়ে যশ কিছুটা আলাদা। যেকোনো কিছুকেই মজার ছলে নিতে পারেন তিনি।

বিষয়টি নিয়ে নুসরাতের কোনও বক্তব্য পাওয়া না গেলেও স্যান্ডির দাবি, তিনি নিজে কথা বলেছেন নুসরাতের সাথে। তবে এতে নুসরাত কি বলেছেন তা পরে প্রকাশ করবেন বলে জানিয়েছেন স্যান্ডি।

এর আগে নুসরাতের কপালেও রাঙা সিঁদুর দেখা গেছে। সিঁথি রাঙিয়ে তিনি যশের সাথে বিশ্বকর্মা পূজায় বেড়াতে গিয়েছেন। এরই মধ্যে নুসরাতের সন্তান ঈশানের বাবা যে যশই তা প্রকাশ করেছেন নুসরাত। তবে তাদের বিয়ে নিয়ে কিছু জানা যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply