২২ দিন বয়সী কন্যা শিশু বিক্রির সময় আটক ৪

|

পাবনা প্রতিনিধি
পাবনায় ২২ দিন বয়সী কন্যা শিশু বিক্রির সময় ৪ জনকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় পাবনার হিমায়েতপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। মাত্র ২০ হাজার টাকায় বিক্রি করা হচ্ছিল শিশুটিকে।

আটককৃতরা হলেন, কাজীপাড়া গ্রামের হেলাল উদ্দিন (৩২), তাঁর স্ত্রী রুবি খাতুন (২৫), শ্বশুর আব্দুল্লাহ ও তার শাশুড়ি। হেলাল উদ্দিন ঢাকায় কাঠ মিস্ত্রির কাজ করেন। তিনি এবং তাঁর স্ত্রী ঢাকা থেকে শিশুটিকে পাবনায় এনেছিলেন।

হিমাইতপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপ-পরিদর্শক হাবিবুর রহমান জানান, গ্রামের এক নিঃসন্তান দম্পতির কাছে বিক্রির জন্য হেলাল ও তাঁর স্ত্রী রুবি শিশুটিকে ঢাকা থেকে নিয়ে আসেন। এক দম্পতির সঙ্গে ২০ হাজার টাকা দামে শিশুটিকে বিক্রির বিষয়ে তাদের দরদামও ঠিক হয়। বিষয়টি বুঝতে পেরে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ ওই গ্রামে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়।

এব্যপারে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম বলেন, গতকাল পাবনায় ২২ দিন বয়সী কন্যা শিশু উদ্ধার করা হয়েছে। শিশুটি বর্তমানে নাজুক অবস্থার মধ্যে রয়েছে। পুলিশী হেফাজতে শিশুটিকে নিবিড় যত্নে রাখা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে অভিভাবক খুঁজে বের করার জন্যে এবং হেলালের তথ্য অনুযায়ী পাবনা থেকে ইতিমধ্যেই পুলিশের একটি অনুসন্ধানী দল শিশুটির বাবা শফিকুলের খোঁজে ঢাকায় রওনা হয়েছে ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply