ইভটিজিংকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

|

পাবনা প্রতিনিধি:

পাবনার চাটমোহর পৌর সদরের অদূরে উপজেলার বড়শালিখা গ্রামে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ইভটিজিংয়ের ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছেন।

গুরুতর আহত মহিলাসহ ৬ জনকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

হাসপাতালে ভর্তিকৃতরা হলেন, উপজেলার বড়শালিখা গ্রামের মৃত কেশমত উদ্দিনের ছেলে আবদুল মান্নান, তার ছেলে মানিক হোসেন, অনিক হোসেন, ইরাদ হোসেন, তার স্ত্রী আশা খাতুন, কেয়ামত উদ্দিনের স্ত্রী হাজেরা খাতুন, জব্বার প্রামাণিকের ছেলে সাদ্দাম হোসেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার বিকেলে বড়শালিখা গ্রামের নবম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে প্রতিবেশী রজব আলীর ছেলে সাজেদুল এক কিশোরকে দিয়ে তাকে বাড়িতে ডেকে পাঠায়। পরে ওই স্কুল ছাত্রী সেখানে গেলে সাজেদুর ও মান্নানের ছেলে অনিক হোসেন মোবাইল দিয়ে ওই ছাত্রীর ছবি তোলে এবং হাত ধরে পাশের একটি ঘরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ওই স্কুলছাত্রী সেখান থেকে পালিয়ে গিয়ে বিষয়টি পরিবারের লোকজনকে বললে সেদিন রাতেই থানায় একটি লিখিত অভিযোগ দেয় ওই স্কুল ছাত্রীর বাবা।

এদিকে মঙ্গলবার রাতে ইভটিজিংয়ের বিষয় নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হওয়ার একপর্যায়ে ওই স্কুলছাত্রীর স্বজনরা অভিযুক্তদের লোহার রড, বাঁশ দিয়ে মারধর করে রক্তাক্ত জখম করে। এরপর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে গেলে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, এ ঘটনায় উভয়পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তবে বিষয়টি মীমাংসার জন্য পৌর মেয়র মহোদয় সময় নিয়েছে। বুধবার সন্ধ্যায় দুই পক্ষকে তিনি নিয়ে বসবেন। মিমাংসা না হলে থানায় মামলা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply