চলন্ত অটোরিকশায় রুয়েট ছাত্রীকে যৌন হয়রানি

|

রাজশাহীতে চলন্ত অটোরিকশায় যৌন হয়রানির অভিযোগ তুলেছেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রুয়েটের এক ছাত্রী। সোমবার সন্ধ্যায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে এ সংক্রান্ত অভিজ্ঞতা শেয়ার করেন ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ওই ছাত্রী।

তিনি অভিযোগ করেন, সোমবার রুয়েট থেকে তার বাসা উপশহরে ফেরার পথে ভদ্রা মোড় থেকে নগর ভবন পর্যন্ত রাস্তায় ঘটনাটি ঘটে। ফেসবুক স্ট্যাটাস ছাড়া এ ব্যাপারে পুলিশের কাছে কোনো অভিযোগ না দিলেও বিষয়টি নিয়ে আলোচনা শুরু হলে মঙ্গলবার পুলিশ স্বপ্রণোদিত হয়ে এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করে তদন্ত শুরু করেছে।

তার ওই ফেসবুক ওয়ালে দেয়া স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে দেয়া হলো-

“আমার বাসা উপরশহর। বাসা দূর বলে আমি সাধারণত রুয়েট থেকে রেইলগেট পর্যন্ত অটোতে করে আসি। আজকেও প্রতিদিনের মতো অটো নিলাম, সাথে ছিল দুইজন অপরিচিত রুয়েটিয়ান ভাইয়া আর একজন ভদ্রলোক। রুয়েটিয়ান ভাই দুইজন চিশতিয়ার সামনে নেমে গেলেন। ভদ্রা পার হয়ে কিছুদূর যাওয়ার পর হঠাৎ অটোওয়ালা অটো থামায় দিলো, সামনে থাকা ভদ্রলোক কে বললো, ” আপনি নেমে যান, আমি নিজস্ব লোক তুলবো”! আমি কিছু বুঝে উঠার আগেই ওই ভদ্রলোক কে জোরপূর্বক নামিয়ে চারজন গুন্ডা উঠে অটো চালানো শুরু হয়ে গেলো! ভদ্রা থেকে রেলস্টেশন পর্যন্ত রাস্তা মোটামুটি নির্জন, ইচ্ছামত সেই চারজন আমাকে স্পর্শ করা শুরু করলো। হাজারবার অটো থামানোর জন্য চিৎকার করার পরও অটোওয়ালা পশুর মত হাসতে থাকলো….
পরে নগরভবনের সামনে পুলিশ দাড়া থাকতে দেখে ভয় পেয়ে তারা অটো থেকে ধাক্কা মেরে আমাকে ফেলে দিয়ে দ্রুত চলে গেলো!!! যতক্ষণে নিজের পায়ে দাঁড় হতে পেরেছি ততক্ষণে অটো বহুদূর….


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply