পাবনায় হোন্ডা চোর চক্রের দুই সদস্যকে গণপিটুনি, পুলিশে সোপর্দ

|

পাবনা প্রতিনিধি:

পাবনার চাটমোহরে হোন্ডা চুরি করতে গিয়ে দুই চোরকে আটক করে গণপিটুনি দিয়ে দুইটি হোন্ডাসহ পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী।

রোববার বিকেলে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বালুদিয়ার গ্রামে এ ঘটনা ঘটে। এসময় চোরদের ব্যবহৃত ১৫০সিসি একটি পালসার মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, পাবনা সদর উপজেলার শুকচর এলাকার মৃত. আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৮) এবং নাটোরের চাঁচকৈর মধ্যপাড়া এলাকার মৃত.মন্টু প্রামাণিকের ছেলে মহিদুল ইসলাম (২৭)।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে চাটমোহর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বালুদিয়ার গ্রামের আলহাজ্ব আব্দুল শুকুরের ছেলে হাসেম আলি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেলে উপজেলার বালুদিয়ার গ্রামের শুকুর আলীর ছেলে হাসেম আলী তার ব্যবহৃত প্লাটিনা ১০০সিসি মোটর সাইকেল বাড়ির বাইরে দাঁড় করিয়ে ভিতরে প্রবেশ করে। একটু পরেই সে বাইরে বের হয়ে দেখেন একজন ব্যক্তি একটি চাবি দিয়ে তার মোটর সাইকেলটি খুলবার চেষ্টা করছেন এবং রাস্তার উপর হোন্ডা চালু রেখে অপর দুইজন সেটা দেখছেন। এসময় হাসেম আলী চোর চোর বলে চিৎকার দিলে চোরেরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে গ্রামবাসী তাদের দুইজনকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। এসময় একজন পালিয়ে যায়।

এবিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন, জনতার হাতে আটক হওয়া দুইজনকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাদের বিরুদ্ধে মোটরসাইকেল উদ্ধার ও চুরি ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। তাদের পাবনা জেল হাজতে প্রেরণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply