কলেজছাত্রীকে অপহরণের চেষ্টা, ইউপি সদস্যসহ গ্রেফতার ৩

|

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে এক কলেজছাত্রীকে অপহরণের চেষ্টায় ছাত্রীর বসতবাড়িতে হামলা ও অপহরণের চেষ্টাকারীদের ছোড়া গরম পানিতে ২০ মাসের শিশু জোনায়েদ গুরুত্বর আহতের অভিযোগ ভুক্তভোগী পরিবারের।

আহত শিশুকে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মোরেলগঞ্জ থানায় কলেজ ছাত্রীর মা রহিমা বেগম বাদি হয়ে সাইফুল ইসলাম মৃধাকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

পুলিশ এ ঘটনায় সোমবার দুপুরে সাইফুল মৃধা(২৪),তার পিতা মন্টু মৃধা( ৪৮), ইউপি সদস্য সাইদুল ইসলাম খান(৩৯) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করছে।

পুলিশ জানায়, জিউধরা ইউনিয়নের সোনাতলা গ্রামের হাবিবুর রহমান হাওলাদারের মেয়ে দক্ষিণ বাংলা কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী কে একই গ্রামের মন্টু মৃধার ছেলে সাইফুল ইসলাম মৃধা ৬ আগস্ট তার বাড়ির সামনে থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। কিছুদিন পরে আবার তার বাড়িতে ফিরিয়ে দেয় ওই ছাত্রীকে। ঘটনার দিন রবিবার সন্ধ্যায় পুনরায় ওই ছাত্রীকে সাইফুল সহ ২০/৩০ জনের একটি সংঘবদ্ধ দল তুলে আনতে যায়। এ সময় বাড়ির লোকজনের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসে পরে হামলা কারিরা পালিয়ে যায়। এ হামলাকারীদের ছুড়ে মারা গরম পানিতে হাবিবুর রহমানের নাতি জোনায়েদের শরীরের বিভিন্ন স্থানে গরম পানিতে ঝলসে যায়। স্থানীয়রা তাৎক্ষনিক থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ কলেজ ছাত্রীকে উদ্ধার করে। আহত শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায় করেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, কলেজ ছাত্রীর অপহরণের ঘটনায় ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এজাহার নামীয় ৫ জনের মধ্যে ইতোমধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply