ক্যাটরিনাকে নিয়ে সামাজিক মাধ্যমে ট্রল!

|

সন্ধ্যা বেলায় চোখে সানগ্লাস পরে ট্রলিং-এর শিকার হলেন ক্যাটরিনা কাইফ। অন্য কেউ নয়। প্রাণের বন্ধু অর্জুন কাপুরই ট্রল করলেন নায়িকাকে। এই অভ্যেস অবশ্য অর্জুনের নতুন নয়। রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, বা নিজের প্রেমিকা মালাইকা যদি ইনস্টাগ্রামে ছবি দেন, তা নিয়ে মশকরা শুরু করে দেন তিনি।

সম্প্রতি আইফা অ্যাওয়ার্ডের একটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা। সেখানে দেখা যাচ্ছে, তিনি সানগ্লাস পরে দাঁড়িয়ে আছেন। সেই ছবি দেখেই অর্জুন লেখেন, এটা দিনের বেলায় পরে। রাতে নয়।

এই কমেন্ট করতেই নেটিজেনদের মধ্যেও সাড়া পড়ে যায়। কমেন্ট সহ ছবিটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এই প্রথম নয়। এর আগেও ক্যাটরিনার সঙ্গে মজা করার জন্য এই ধরনের মন্তব্য করেছেন অর্জুন।

বি-টাউনে ক্যাটরিনার সঙ্গে অর্জুনের এই বন্ধুত্ব সকলেরই জানা। কফি উইথ করণ-এ এসে একবার ক্যাটরিনা বলেছিলেন, বরুণ ধাওয়ান ও অর্জুন তাঁর বন্ধু। কিন্তু তাঁরা সোশ্য়াল মিডিয়ায় একটি ক্লাব তৈরি করেছেন, যার নাম উই হেট ক্যাটরিনা কাইফ ক্লাব। বন্ধুর সঙ্গে খুনশুটি করতেই এই উদ্যোগ দুজনের।

প্রসঙ্গত, কিছু দিন আগেই ক্যাটরিনার অভিনীত ভারত ছবি বক্স অফিসে ভাল কাজ করেছে। তাঁর অভিনয়ও প্রশংসা পেয়েছে দর্শক মহলে। তার পরেই জন্মদিন কাটাতে ক্যাটরিনা মেক্সিকো থেকে ঘুরে এলেন। সব মিলিয়ে সময়টা ভালই কাটছে ক্যাটরিনার।









Leave a reply