হানিমুন থেকে ফেরার পথে সড়কে লাশ হলেন

|

বিয়ে করেছেন সপ্তাহ দুয়েকও হয়নি। এখনও নতুন বধুকে নিজের বাড়িতে আনুষ্ঠানিকভাবে উঠিয়েও নেননি ইমরান। এরই মাঝে ঈদ চলে এলো। ছুটি উপভোগ করতে দুজনে মিলে চলে গেলেন সিলেটে।

হানিমুন সেরে শুক্রবার দিবাগত রাতে ঢাকার বাসায় ফিরছিলেন। কিন্তু আর ফেরা হয়নি সাথী আর ইমরানের। সংক্ষিপ্ত দাম্পত্য জীবন শেষ করে ইহজীবনের মায়া ত্যাগ করেন তারা। শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় খাদে পড়ে যায় সাথী-ইমরান ও তাদের বন্ধুদের বহন করা প্রাইভেটকার। ঘটনাস্থলে তিনজন নিহত হন। পরে হাসপাতালে নেয়ার পর মারা যান একজন।

ঢাকার মগবাজারের বাসিন্দা ছিলেন সাদিয়া আক্তার সাথী ও ইমরান হোসেন। সাথী পড়াশোনা করছিলেন বেসরকারি মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ে। ঈদের এক সপ্তাহ আগে তাদের বিয়ে হয়।

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরে ঘটা এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা দেয়া হচ্ছে।

হাইওয়ে পুলিশ ও দমকল বাহিনী জানায়, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা প্রাইভেটকারযোগে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন। প্রাইভেটকারটি শিবপুরের কারার চর এলাকায় পৌঁছলে বিপরীত দিক ঢাকা থেকে আসা সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি খাদে পড়ে যায় এবং প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা ৩ যাত্রী নিহত হয়। আহতাবস্থায় বাস ও প্রাইভেটকারের আরও ৫ যাত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যায় আরও ১ জন। আহত বাকী ৪ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

বেপরোয়া গতিতে পাশ কাটাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও দমকল বাহিনী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply