‘নড়াইলে এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টার’ উদ্বোধন করলেন মাশরাফী

|

নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধন করলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি মাশরাফী বিন মর্তুজা। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও ডায়াবেটিক কল্যাণ সমিতির আয়োজনে নড়াইল শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতালে এ হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধন করা হয়।

নড়াইল শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতাল পরিচালনা কমিটির আহবায়ক আব্দুর মুকিত লাভলুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য সচিব শরীফ আশরাফুজ্জামান ঝিন্টু, অ্যাডভোকেট হেমায়েত উল্লাহ হিরু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারন সম্পাদক তরিকুল ইসলাম অনিক।

উদ্বোধনী অনুষ্ঠানে এমপি বলেন, যাদের বেসরকারিভাবে অতিরিক্ত অর্থ দিয়ে চিকিৎসক দেখানোর সামর্থ নেই, তারা এ হেলথ কেয়ার সেন্টারে সামান্য ফি’র মাধ্যমে সেবা পাবেন। আমরা এ সেবা জেলার প্রত্যন্ত অঞ্চলেও পৌঁছে দেওয়ার চেষ্টা করব।

এছাড়া শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতালকে একটি পূর্ণাঙ্গ বেসরকারি হাসপাতাল করার উদ্যোগ নেয়া হবে বলেও জানান তিনি।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক জানান, এই সেন্টারে প্রতি শুক্রবার সকাল ও বিকেলে দুজন চিকিৎসক এবং সপ্তাহের অন্য দু’দিন দুজন বিশেষজ্ঞ চিকিৎসক এখানে সামান্য ফি-এর মাধ্যমে সাধারণ মানুষ চিকিৎসাকে সেবা দেবেন।

এছাড়া প্রত্যেক ইউনিয়নে ১৫দিন পর পর একটি ফ্রি মেডিকেল ক্যাম্প করা হবে বলে জানানো হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply