এমপিকে দুষলেন ভিপি নুর; এমপির কথা, নুরের সমস্যা মানসিক

|

জাকারিয়া হৃদয়, পটুয়াখালীঃ

প্রধান নির্বাচন কমিশন কে এম নুরুল হুদার ভাগ্নে মোঃ শাহজাদা সাজু এমপির নির্দেশেই তার ওপর হামলা হয়েছে বলে দাবি করেছেন ডাকসু ভিপি মো. নুরুল হক নুর। বুধবার পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের নিজ গ্রামের বাড়ি থেকে আত্মীয়ের বাড়ি দশমিনায় যাবার পথে উলানিয়া বাজারে হামলার শিকার হয় নুর আর তার সঙ্গীরা।

নুরের দাবি, ‘গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য শাহজাদা সাজু আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সুপরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে। প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার ভাগ্নে হওয়ায় তিনি ক্ষমতার প্রভাব দেখাচ্ছেন। তারই নির্দেশে তার পালিত ক্যাডার উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ ও আওয়ামী লীগ নেতা মাইনুল হাসান রনোর নেতৃত্বে আমার ও আমার সাথে থাকা সঙ্গীদের উপর অতর্কিত হামলা চালানো হয়।’

হামলার ঘটনায় নুরসহ বেশ কয়েকজন গুরুতর আহত হন। পরে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। সেখান থেকে তারা গ্রামের বাড়ি চলে যায়।

এদিকে, নুরের অভিযোগের প্রেক্ষিতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিন শাহের বক্তব্য নিতে গেলে তিনি দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধির সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন।

নুরের অভিযোগের প্রসঙ্গে জানতে চাইলে সিইসির ভাগ্নে স্থানীয় সাংসদ এসএম শাহাজাদা সাজু যমুনা নিউজকে জানান, তার মানসিক সমস্যা রয়েছে। না হলে হামলার ঘটনায় গতকাল বলছে একজনের কথা, আজ বলছে আমার কথা। কী কারণে, কী হয়েছে তা আমার জানা ছিল না। গলাচিপা থানার ওসি সাহেবের মাধ্যমে আমি প্রথমে জানতে পেরেছি। আমি ওসি সাহেবকে নির্দেশ দিয়েছি সে (নুর) যদি আহত হয়ে থাকে তবে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যেতে। এমনকি হাসপাতালের চিকিৎসককেও চিকিৎসা দেয়ার কথা বলিছি। এবং এজন্য নুর আজ দুপুরে আমার মোবাইল ফোনে এসএমএস পাঠিয়েছে ‘ধন্যবাদ’ লিখে। আমিও আবার ফিরতি এসএমএস পাঠিয়েছি।

তিনি বলেন, হামলার এ ঘটনার সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই।

সাংবাদিকদের সাথে উপজেলায় চেয়ারম্যানের ঔদ্ধত্যপূর্ণ আচরণ প্রসঙ্গে তিনি বলেন, এজন্য আমি খুবই দুঃখিত। এ কাজটা তিনি ঠিক করেননি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply