দু’দিনের মধ্যেই কোচ চূড়ান্ত করতে চায় বিসিবি

|

কোচ নিয়োগকে ঘিরেই যেন ঘুরছে এশিয়ার ক্রিকেট। বিশ্বকাপ শেষে দলের পারফরমেন্সের কোনো ধরনের অফিসিয়াল মূল্যায়ণ না করেই বিসিবিও সেই দৌড়েই শামিল হয়েছে। ঈদের আগেই টাইগারদের হেড কোচ নিয়োগের পরিকল্পনা ছিল তাদের। সেটি না হলেও খুব দ্রুতই জানা যাবে, সাকিব-তামিমদের কোচের নাম।

বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস যমুনা নিউজকে জানান, বুধবারও কয়েকজন কোচের সাথে টেলি কনফারেন্স করেছে বিসিবি। বৃহস্পতিবার আরেকদফা সাক্ষাৎকার নেয়া হবে। মূলত কোচদের সাথে কর্মপরিকল্পনা ও বেতন নিয়ে দর কষাকষি চলছে বিসিবি কর্তাদের।

এর আগে, ধানমন্ডির বেক্সিমকো কার্যালয়ে গত ৭ আগস্ট বিসিবি কর্তাদের কাছে সাক্ষাৎকার দিয়ে গেছেন সাউথ আফ্রিকা দলের সাবেক কোচ রাসেল ডমিঙ্গো। এরপর সাবেক কিউই কোচ মাইক হেসনের আসার কথা থাকলে সশরীরে আর ঢাকায় আসেননি হেসন। টেলি কনফারেন্সেই তার সাথে আলাপ সারছে বিসিবি।

অবশ্য, ভারতের হেড কোচের দৌড়েও ভালোভাবেই টিকে আছেন হেসন। পাশাপাশি, পাকিস্তানও চায় তাকে। শুক্রবার হবে কোহলি-রোহিতদের কোচ ঘোষণার কথা আছে। ধারণা করা হচ্ছে হেসনের জন্য শুক্রবার পর্যন্ত অপেক্ষা করতে পারে বিসিবি।

এরইমধ্যে, বাংলাদেশ দলের বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন সাউথ আফ্রিকার সাবেক পেসার চার্লস ল্যাঙ্গাভেল্ট। স্পিন কোচের দায়িত্ব দেয়া হয়েছে নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টোরিকে। এখন সাকিব-তামিমদের হেড কোচের জন্য অপেক্ষা। জালাল ইউনুসের কথা ফললে দ্রুতই মিটবে অপেক্ষা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply