রিফাত হত্যা: শুনানি শেষে ফের কারাগারে অভিযুক্তরা

|

রিফাত শরীফ হত্যা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে জেলহাজতে থাকা ১৪ অভিযুক্তকে আদালতে হাজির করেছে পুলিশ। মামলার দিন ধার্য থাকায় বুধবার সকাল সাড়ে দশটার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ সিরাজুল ইসলাম গাজীর আদালতে তাদের হাজির করা হয়। পরে আদালতে কার্যক্রম শেষে সব অভিযুক্তকে আবার জেলহাজতে পাঠানো হয়।

এ বিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক বলেন, ‘মামলার দিন ধার্য থাকায় রিফাত হত্যাকাণ্ডে গ্রেফতার ১৫ অভিযুক্তের মধ্যে ১৪ অভিযুক্তকে আজ সকালে আদালতে হাজির করে পুলিশ। এ মামলায় রাতুল নামের এক অভিযুক্ত কিশোর হওয়ায় সে যশোরের একটি শিশু কিশোর সংশোধনাগারে রয়েছে। তাই তাকে আদালতে হাজির করা হয়নি। আগামী ২২ আগস্ট এ মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে। তদন্তের কিছু অংশ সম্পন্ন না হওয়াতে এ ধার্য তারিখে চার্জশীট দেওয়া হয় নি বলে জানিয়েছেন তিনি।

রিফাত শরীফ হত্যা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এছাড়া এখন পর্যন্ত এ মামলার এজাহারভুক্ত সাত আসামি এবং হত্যায় জড়িত সন্দেহে আরও আটজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ১৫ জনের সবাই রিফাত হত্যাকাণ্ডে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ মামলার এজাহারভুক্ত চারজন অভিযুক্ত এখনও পলাতক।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply