লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টা

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) শেখ ফরিদকে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা চেষ্টা চালানো হয়েছে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে উপজেলার নোয়াগাঁও বাজারে এ ঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা হাসপাতালে স্থানান্তর করা হয় । তার মাথা ও পেটসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে।

হামলার ঘটনার পর নোয়াগাঁও বাজার ও আশপাশ এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় নোয়াগাঁও বাজারে তুচ্ছ ঘটনা নিয়ে ইউপি সদস্য শেখ ফরিদের সঙ্গে স্থানীয় যুবলীগকর্মী মোজাম্মল হক পলাশের কথা কাটাকাটি হয়। পলাশ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার অনুসারী হিসেবে পরিচিত। কথা কাটাকাটির একপর্যায়ে ফরিদ কিছু বুঝে ওঠার আগেই পলাশ চুরি দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এতে তার মাথা ও পেটে গুরুত্ব জখম হয়।

স্থানীয়রা জানিয়েছে, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার মদদে পলাশ প্রকাশ্যে ফরিদকে ছুরিকাঘাত করেছে। হত্যার উদ্দেশ্যে এটি পরিকল্পিত হামলা।

এ ব্যাপারে বক্তব্য জানতে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার মোবাইল ফোনে একাধিকবার কল করেও সাড়া পাওয়া যায়নি।

এ ব্যাপারে রামগঞ্জ থানার পুলিশের পরিদর্শক (তদন্ত) এ কে এম ফজলুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply