পটুয়াখালীতে হাট পরিদর্শন ও সচেতনতামূলক কর্মসূচীতে অংশগ্রহণ করলেন ডিআইজি

|

পটুয়াখালী প্রতিনিধি:

আসন্ন ঈদ উল আযহা উদযাপন উপলক্ষে পটুয়াখালী জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ও পশুর হাট পরিদর্শন করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম।

শুক্রবার সকালে তিনি শহরের হেতালিয়া বাঁধঘাটের পশুর হাট পরিদর্শন কালে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান ও পৌর মেয়র মোঃ মহিউদ্দিন আহম্মেদ উপস্থিত ছিলেন। পশুর হাটে তিনি উপস্থিত ক্রেতা বিক্রেতা ও সুধীজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় হাটে অবস্থিত পুলিশ কন্ট্রোল রুম ও জালটাকা সনাক্তকারী মেশিন পরিদর্শন করে তিনি সন্তোষ প্রকাশ করেন। ঈদ উপলক্ষে জেলায় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহনের পাশাপাশি পশুর হাটে ক্রেতারা যাতে নিরাপদে পছন্দের পশু কিনতে পারেন সেজন্য পুলিশি কঠোর নজরদারী রয়েছে বলে সকলকে আশ্বস্ত করেন তিনি।

এছাড়া ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন থাকার পাশাপাশি যাতে ডেঙ্গুরোগ বহনকারী মশা বংশবিস্তার না করতে পারে সেদিকে সবাইকে খেয়াল রাখার জন্য পরামর্শ দেন ডিআইজি।

এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসীম উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, ডিবি পুলিশের ইনচার্জ খন্দকার জাকির হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও পশুর হাট পরিচালকবৃন্দ।









Leave a reply