ওরসে গিয়ে ধর্ষণের শিকার নারী

|

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর বেলাবতে একটি মাজারের ওরসে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন ২৫ বছরের এক নারী।

বৃহস্পতিবার দিবাগত রাতে বেলাব উপজেলার সররবাদ পশ্চিমপাড়া গ্রামের সামাদ লেংটার মাজারের পাশের একটি বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটেছে।

অভিযুক্ত ধর্ষক ওই বাড়ির মালিক মৃত মহব্বত আলীর ছেলে মকবুল (৩২)। ওই নারী রাজবাড়ি জেলার পাংশা থেকে ওই ওরসে গিয়েছিলেন।

এ ঘটনায় আজ শুক্রবার দুপুরে অভিযুক্ত মহব্বতের বিরুদ্ধে বেলাব থানায় মামলা দায়ের করেছেন ওই নির্যাতিতা নারী।

নির্যাতিতা ওই নারী জানান, গত মঙ্গলবার থেকে সররাবাদ গ্রামের সামাদ লেংটার মাজারে ওরস শুরু হয়। এর আগে গত শুক্রবার (২ আগস্ট) রাজবাড়ি থেকে ওরসে যোগ দিতে মাজারে গিয়ে অবস্থান করতে থাকেন ওই নারী। ওরস শরীফ উপলক্ষে মাজার শরীফ ও আশেপাশের বাড়ির উঠানে গান শুরু হয়।

বৃহস্পতিবার রাতে মাজারের পাশের বাড়ির মকবুলের বাড়ির উঠোনে গান শুনতে যান ওই নারী। এক পর্যায়ে বাড়ির মালিক মকবুল ওই নারীকে তার ঘরে গিয়ে বিশ্রাম নিতে বলেন। এতে রাজি না হলেও জোর অনুরোধে তাকে হাত ধরে ঘরে নিয়ে যায় মকবুল। পরে রাতে মকবুল ওই নারীকে ধর্ষণ করে। এতে ওই নারী চিৎকার করলেও গানের শব্দে কেউ শুনতে না পারায় কেউ বাঁচাতে এগিয়ে আসেননি। এসময় নিজেকে বাঁচাতে মকবুলের ঠোটে কামড় দিয়ে রক্তাক্ত জখম করেন ওই নারী। রাতেই ওই নারী উপস্থিত নারী পুরুষ ও স্থানীয় লোকজনকে ঘটনা জানালে তারা থানায় গিয়ে অভিযোগ দেয়ার পরামর্শ দেন।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, ধর্ষণের ঘটনায় ওই নারী বাদী হয়ে মামলা দায়ের করার পর তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামী পলাতক রয়েছে তাকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply